Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

খালেদা জিয়ার গ্রহণযোগ্য নির্বাচন কমিশন গঠনের প্রস্তাব মেনে নেয়ার আহ্বান -ইসলামী শ্রমিক সমাজ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৬, ১:০৯ এএম

ইসলামী ঐক্যজোটের নেতৃবৃন্দ বলেছেন, স্বাধীন ও শক্তিশালী নির্বাচন কমিশন গঠনের জন্য বেগম খালেদা জিয়া যে নিরপেক্ষ ও আন্তর্জাতিকভাবে গ্রহণযোগ্য নির্বাচনের কথা বলেছেন, তা আলোকময় মহাসড়ক। খালেদা জিয়ার প্রস্তাবিত প্রধান ও অন্যান্য নির্বাচন কমিশনার নিযুক্ত হলে, কারচুপির মাধ্যমে জনসমর্থনহীন লোকেরা নির্বাচিত হয়ে দেশকে ক্ষতিগ্রস্ত করার সুযোগ পাবে না। নির্বাচানকালে খুনাখুনী হবে না। তাই নিরপেক্ষ নির্বাচন কমিশন বাস্তবায়নের জন্য তারা সরকারের নিকট জোর দাবি জানিয়েছেন।
আলামা আতহার আলী (রহঃ) মিলনায়তনে গতকাল ইসলামী শ্রমিক সমাজ আয়োজিত “গ্রহণযোগ্য নির্বাচনেই জাতীয় উন্নয়ন” শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন-ইস্লামী ঐক্যজোটের চেয়ারম্যান, নেজামে ইসলাম পার্টির সভাপতি মাওলানা আব্দুর রকিব এ্যাডভোকেট। শ্রমিক সমাজের চেয়ারম্যান ও ঐক্যজোটের যুগ্ম মহাসচিব বীর মুক্তিযোদ্ধা ডা: মাও: শওকত আমীন পীর সাহেব বি-বাড়িয়ার সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেনÑ মাও: আশরাফ আলী তাহিরপুরী, মাও: কামরুজ্জামান রোকন, হাফেজ মাও: ইসমাইল ভূইয়া, মুসাফির নূরুজ্জামান তামীম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ