Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সেরা ব্রান্ড পুরস্কার দিলো বিবিএফ

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৬, ১:০৪ এএম

 বিশ্বের শীর্ষস্থানীয় ব্র্যান্ড গবেষণা প্রতিষ্ঠান কান্তার মিলওয়ার্ড ব্রাউন বাংলাদেশের অংশীদারিত্বে এবং দ্য ডেইলি স্টারের সহযোগিতায় ‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড-২০১৬’ নামে সেরা ব্র্যান্ড পুরস্কার প্রদান করেছে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম (বিবিএফ)। রাজধানীর হোটেল লা মেরিডিয়ান ঢাকায় গত শনিবার এই পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। দেশব্যাপী পরিচালিত এক গবেষণা-জরিপের ভিত্তিতে ৩৩টি ক্যাটেগরি বা শ্রেণিতে বাংলাদেশের নেতৃস্থানীয় ব্র্যান্ডগুলোকে অনুষ্ঠানে সম্মান জানানো হয়েছে।
জরিপটি পরিচালনা করেছে কান্তার মিলওয়ার্ড ব্রাউন বাংলাদেশ। এবারের জরিপে ৪ হাজার ৮০০ ব্যক্তির মতামত  নেয়া হয়েছে। গবেষণা-জরিপটি পরিচালনায় গুণগত মান বজায় রাখার ওপর জোর দেয়া হয়েছে। সে অনুযায়ী উত্তরদাতাদের মুখোমুখি হয়ে হাতে-কলমে ইন্টারভিউ বা সাক্ষাৎকার (পিএপিআই) নেয়া হয়। একটি পরিকল্পিত প্রশ্নমালার ওপর উত্তরদাতাদের মতামত লিপিবদ্ধ করা হয়। উত্তরদাতাদের বাছাই করা হয় র‌্যান্ডম স্যাম্পলিং বা দৈবচয়নের মাধ্যমে।
কান্তার মিলওয়ার্ড ব্রাউন বাংলাদেশ’র কান্ট্রি ম্যানেজার, খন্দকার সামিনা আফরিন এবং দ্যা ডেইলি স্টার’র হেড অফ মার্কেটিং, তাজদীন হাসানও বক্তব্য দেন তাদের নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ  থেকে।
বাংলাদেশ ব্র্যান্ড ফোরোমের প্রতিষ্ঠাতা ও এমডি, শরীফুল ইসলাম বাংলাদেশ ‘ইয়ুথ হাব’ নামে একটি অনলাইন প্লাটফর্ম উদ্বোধন করেন। এই অনলাইন প্লাটফর্মটি দক্ষ যুবসমাজ গড়তে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। একইসঙ্গে বাংলাদেশ ইয়ুথ ফেস্ট-২০১৭ এর উদ্বোধন ঘোষণা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ