Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

যুবলীগ নেতাকর্মীসহ ৩০ জনের বিরুদ্ধে মামলা

উত্তপ্ত ঝিনাইদহের ভোটের মাঠ

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ৪ জুন, ২০২২, ১২:০১ এএম

ঝিনাইদহ পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠেছে ভোটের মাঠ। নৌকা প্রতীকের প্রার্থীতা বাতিল ও দুই প্রার্থীর পক্ষে পাল্টাপাল্টি মামলায় সরগরম ভোটের মাঠ অনেকটাই ফাঁকা। ছন্দপতন ঘটেছে প্রচার প্রচারণায়। পুলিশ, র‌্যাব ও জেলা প্রশাসনের কঠোর অবস্থানে শহর জুড়ে নিস্তব্ধতা বিরাজ করছে।

এদিকে স্বতন্ত্র প্রার্থী নারিকেল গাছ প্রতীকের কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজল ও তার সমর্থকদের উপর হামলার ঘটনায় ঝিনাইদহ জেলা যুবলীগের আহ্বায়কসহ ২৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ২৫/৩০ জনের বিরুদ্ধে গত বৃহস্পতিবার রাতে মামলা হয়েছে। স্বতন্ত্র প্রার্থীর ভাই এম এ লতিফ শাহরিয়ার জাহেদী প্রজ্জল বাদী হয়ে ঝিনাইদহ সদর থানায় মামলাটি করেন।

অন্যদিকে নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে ছোটকামারকুন্ডু গ্রামের ইয়াকুব বিশ্বাসের মোফাশ্বের হোসেন পল্টু একইদিনে পাল্টা মামলা করেছেন। এই মামলায় স্বতন্ত্র প্রার্থীর পক্ষে প্রচারণা চালানো প্রথম সারির ব্যক্তিদের আসামি করা হয়েছে।

ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, গত বুধবার ঝিনাইদহ শহরের ধোপাঘাটা এলাকায় নির্বাচনী প্রচারণা চালানোর সময় আসামিরা এই হামলা করেন বলে বাদী তার এজাহারে উল্লেখ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ