Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সোনাইমুড়ীতে দেশীয় অস্ত্র-গুলিসহ গ্রেফতার ২

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৪ জুন, ২০২২, ১২:০২ এএম

সোনাইমুড়ী পৌরসভায় অভিযান চালিয়ে জহিরুল ইসলাম নিরব ও মাহমুদুল হাসান সৌরভ নামের দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৪৪ রাউন্ড খোসা বিহীন গুলি, দুটি কিরিছ, একটি চাইনিজ কুড়াল, তিনটি ছোরা, একটি রিকশার চেইনযুক্ত লোহার হাতল এবং পিস্তলের মত দেখতে একটি নকল খেলনা পিস্তল জব্দ করা হয়। গতকাল শুক্রবার দুপুরে তাদের বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছেন, পৌরসভার শিমুলিয়া এলাকার নাছির উদ্দিনের ছেলে জহিরুল ইসলাম নিরব ও গজারিয়া এলাকার সোলাইমানের ছেলে মাহমুদুল হাসান সৌরভ।

পুলিশ জানায়, সোনাইমুড়ী পৌরসভার শিমুলিয়া এলাকার নাছির উদ্দিনের বসত ঘরে অবৈধ অস্ত্র ও গুলি আছে এমন সংবাদের ভিত্তিতে গত বৃহস্পতিবার দিবাগত রাতে সোনাইমুড়ী থানার একটি মোবাইলটিম ওই বাড়িতে অভিযান চালায়। এ সময় জহিরুল ইসলাম নিরবকে গ্রেফতার করে তল্লাশি চালিয়ে দেশীয় অস্ত্র ও গুলি জব্দ করা হয়। পরে নিরবের দেওয়া তথ্যের ভিত্তিতে গজারিয়া এলাকায় অভিযান চালিয়ে তার খালাতো ভাই মাহমুদুল হাসান সৌরভকে গ্রেফতার করা হয়। এসময় তার শয়ন কক্ষ থেকে পিস্তল সাদৃশ্য একটি খেলনা পিস্তল জব্দ করা হয়।

সোনাইমুড়ী থানার ওসি হারুন অর রশিদ জানান, ঘটনায় তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ