Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে দেবিদ্বারে স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুন, ২০২২, ১২:০৪ এএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে কুমিল্লার দেবিদ্বার উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে গত বৃহস্পতিবার বিকালে বিক্ষোভ মিছিল হয়েছে। পরে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুল মান্নান মোল্লার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনের উপস্থপনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি জিএস সুমন সরকার, বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক লিটন সরকার। বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সভাপতি হাজী আবুল কাসেম ওমানী, সাধারণ সম্পাদক ভিপি বাবুল হোসেন রাজু, উপজেলা সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আলাউদ্দিন হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ইকবাল হোসেন রুবেল। আওয়ামী সেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন ইমতিয়াজ, মিজানুর রহমান মুন্সি, প্রচার ও প্রকাশনা সম্পাদক সোহরাব হোসেন সোহাগ, দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট নিজাম উদ্দিন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মনিরুজ্জামান সজিবসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
সভায় বক্তরা ছাত্রদলের সাধারণ সম্পাদক ও স্বেচ্ছাসেবক দলের সভাপতির কুরুচিপূর্ণ বক্তব্য ও আ.লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দাতাদের দ্রুত গ্রেপ্তার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ