Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ক্রিস-স্মিথ মিটমাট করে নিক!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ জুন, ২০২২, ১২:০৪ এএম

হলিউড অভিনেতা উইল স্মিথের থাপ্পড় নিয়ে এই প্রথম মুখ খুললেন স্ত্রী জাডা পিঙ্কেট স্মিথ। গত বুধবার, জাডা-র সঞ্চালনায় ‘রেড টেবিল টক’ অনুষ্ঠানের বিশেষ পর্ব ছিল অ্যালোপেশিয়া নিয়ে। যে রোগে দীর্ঘকাল ভুগছেন অভিনেত্রীসহ আরও অনেকেই। এই রোগ হলে চুল পড়ার সমস্যা দেখা দেয়। অনেকের মাথায় একটি চুলও আর অবশিষ্ট থাকে না।

এবারের অস্কার মঞ্চে উইল স্মিথের স্ত্রীকে নিয়েই রসিকতা করেছিলেন কৌতুকশিল্পী-সঞ্চালক ক্রিস রক। এতে উঠে এসেছিল জাডার মাথায় চুল না থাকার কথা। রাগ সামলাতে না পেরে ক্রিসকে সমস্ত দর্শকের সামনে চড় মেরেছিলেন স্মিথ। কিছুক্ষণ পরই অনুষ্ঠানে ক্ষমাপ্রার্থনা করলেও জনরোষ থেকে রেহাই পাননি অভিনেতা।
অ্যাকাডেমির সদস্যপদ থেকে বহিষ্কার করা হয় স্মিথকে। বোর্ডের সিদ্ধান্ত, আগামী ১০ বছর অ্যাকাডেমিতে মনোনয়ন পাবেন না উইল স্মিথ। সেই ঘটনার পর দু’মাসের বেশি কেটে গেছে। এত দিন পর উইলের স্ত্রী পিঙ্কেট স্মিথ বলেন, ‘ক্রিস আর উইল স্বচ্ছন্দে মিটমাট করে নিতে পারেন’।

অ্যাকাডেমি পুরস্কারের মঞ্চে রাগের মাথায় স্মিথ যা করেছেন, তার পক্ষ নিচ্ছেন না জাডা। তার মতে, হিংসা কখনওই সমর্থনযোগ্য নয়। তবে স্ত্রীর দাবি, স্মিথের রাগ হওয়ার কারণ তিনি বুঝতে পেরেছিলেন।
হলিউডের যে দু’জনকেই দরকার! তাই এমন রাগ পুষে না রাখারই পক্ষপাতী জাডা। তিনি চান স্মিথও বিচক্ষণতা দিয়েই বিষয়টা দেখুন। সূত্র : দ্য গার্ডিয়ান, হলিউড লাইফ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিক

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ