Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পাঁচ জেলায় সড়কে নিহত ৮

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ জুন, ২০২২, ১২:০৫ এএম

দেশের পাঁচ জেলায় গতকাল সড়কে প্রাণ ঝরেছে আটজনের। এসব দুর্ঘটনায় আহত হয়েছেন আরো বেশ কয়েকজন। ময়মনসিংহে বাসের ধাক্কায় দুই, টাঙ্গাইলে পিকআপ ধাক্কায় এক নারী, কুষ্টিয়াতে বাস চাপায় ইবির সাবেক এক শিক্ষার্থী, দিনাজপুরের ফুলবাড়ীতে ট্রাকের ধাক্কায় দুই, লক্ষ্মীপুরের রামগতিতে পিকআপভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা দু’জনের মৃত্যু হয়। আমাদের সংবাদদাতাদের পাঠানো খবরে :
ময়মনসিংহ ব্যুরো জানায়, ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় দুই মোটরবাইক আরোহি নিহত হয়েছে। তারা হলেন, আইরিন সুলতানা ও আবু সিদ্দিক। তারা দুজনেই ঈশ্বরগঞ্জ উপজেলার হারুয়া এলাকার বাসিন্দা। গতকাল দুপুর ২টার দিকে ত্রিশাল বালিপাড়া সড়কের বীররামপুর ভাটিপাড়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে নিহতদের উদ্ধার করে।

ত্রিশাল থানার উপ-পরিদর্শক (এস.আই) নাজমুল আমিন জানান, শালবন পরিবহনের একটি যাত্রীবাহী বাস ত্রিশাল যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা বালিপাড়াগামী একটি মোটরবাইককে বাসটি ধাক্কা দেয়। এতে দুই বাইক আরোহির মৃত্যু হয়।

টাঙ্গাইল জেলা সংবাদদাতা জানান, টাঙ্গাইলের বাসাইল-টাঙ্গাইল আঞ্চলিক সড়কে পিকআপের ধাক্কায় শাপলা বেগম নামে এক নারী নিহত হয়েছেন। এঘটনায় দুইজন আহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সকালে সদর উপজেলার ভাতকুড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শাপলা বেগম সদর উপজেলার ভাতকুড়া গ্রামের শাহিন মিয়ার স্ত্রী।

ইবি সংবাদদাতা জানান, সড়ক প্রান গেল ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সাবেক এক শিক্ষার্থী। গতকাল সকাল ১১ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। টাংগাইল থেকে কুষ্টিয়া যাওয়ার পথে কুষ্টিয়ার মিরপুর মির্জানগর ভাটার মোড়ে বিআরটিসি বাস চাপায় তার মৃত্যু হয়। নিহত ওই শিক্ষার্থীর নাম খালিদ বিন কুদ্দুস। সে বিশ্ববিদ্যালয়ের আল-কুরআন এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন।

ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা জানান, দিনাজপুরের ফুলবাড়ীতে নিমতলা মোড়স্থ উর্ব্বশী সিনেমা হলের সামনে ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো একজন। গত বুধবার রাত আনুমানিক দেড়টার দিকে এই মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটেছে বলে ফুলবাড়ী থানা এ তথ্য জানায়। নিহতরা হলেন, উপজেলার বেতদিঘী ইউনিয়নের ফরিদাবাদ এলাকার কাঁসাপুকুর গ্রামের ওয়েজ উদ্দিনের ছেলে নাহিদ হাসান সবুজ এবং শিবনগর ইউনিয়নের বুলবুল আহম্মেদ এর ছেলে মো. তাজিন আহম্মেদ তাজিন।

রামগতি (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা জানান, লক্ষ্মীপুরের রামগতিতে সড়ককে দুইজন নিহত ও চারজন আহত হয়েছেন। গতকাল ভোররাতে আলেকজান্ডার-সোনাপুর আঞ্চলিক সড়কের রামগতি উপজেলার আজাদনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। উপজেলার নতুন বাজার এলাকার একটি খামার থেকে শিকার করা মাছ জেলেরা পিকআপভ্যানে করে উপজেলার আজাদনগর বাজারের আড়তে নিয়ে যাচ্ছিলেন। ভোর সোয়া ৫টার দিকে পিকআপভ্যানটি ঘটনাস্থলে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে পিকআপে থাকা জেলে বেল্লাল ঘটনাস্থলেই নিহত এবং অপর পাঁচজন আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে গিয়াস উদ্দিন নামে আরও একজনের মৃত্যু হয়। রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলমগীর হোসেন এ তথ্য জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ