Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাইয়ের মৃত্যু

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : | প্রকাশের সময় : ৩ জুন, ২০২২, ১২:০৫ এএম

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় পারিবারিক কলহের জেরে ছোট ভাইয়ের হাতে আপন বড় ভাই মুক্তার আলী (৫০) খুন হয়েছেন। গত বুধবার রাত ১০টার দিকে উপজেলার মথুরাপুর এলাকার হিসনাপাড়ায় ঘটনাটি ঘটে। নিহত মুক্তার আলী ও অভিযুক্ত আনারুল ইসলাম উপজেলার মথুরাপুরের হিসনাপাড়া এলাকার বাসিন্দা। দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাবীদ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ, নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, কয়েকদিন ধরে পারিবারিক বিষয় নিয়ে দুই ভাইয়ের মধ্যে বিরোধ চলে আসছিল। এর জেরে গত বুধবার রাত ১০টার দিকে মুক্তারের সঙ্গে ছোট ভাই আনারুলের স্ত্রীর ঝগড়া বাধে। এ সময় দুই ভাইয়ের মধ্যে হাতাহাতি শুরু হয়। এক পর্যায়ে আনারুল বাঁশ দিয়ে মুক্তারের মাথায় ও ঘাড়ে আঘাত করে। এতে আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন মুক্তার। আশঙ্কাজনক অবস্থায় দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রাত ১১টার দিকে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, পারিবারিক কলহকে কেন্দ্র করে দুই ভাইয়ের ঝগড়া বাধে। এক পার্যায়ে ছোট ভাই রাগে-ক্ষোভে বড় ভাইকে বাঁশ দিয়ে মাথায় আঘাত করে। এতে তার মৃত্যু হয়। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, জমিজমা নিয়ে বিরোধ ছিল না। পারিবারিক তুচ্ছ ব্যাপারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। এখন পর্যন্ত মামলা হয়নি। অভিযুক্ত ছোট ভাই পলাতক রয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। অপরাধীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ