Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ইবি শিক্ষার্থীর

ইবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুন, ২০২২, ৭:৪১ পিএম

মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রান গেল ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সাবেক এক শিক্ষার্থী। বৃহস্পতিবার ( ০২ জুন) সকাল ১১ টার দিকে এ দূর্ঘটনা ঘটে। টাংগাইল থেকে কুষ্টিয়া যাওয়ার পথে কুষ্টিয়ার মিরপুর মির্জানগর ভাটার মোড়ে  বিআরটিসি বাস চাপায় তিনি ইন্তেকাল করেছেন। নিহত ওই শিক্ষার্থীর নাম খালিদ বিন কুদ্দুস। সে বিশ্ববিদ্যালয়ের আল-কুরআন এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন।  এ বিষয়টি মিরপুর থানার ওসি গোলাম মোস্তফা নিশ্চিত করেছেন। পরিবার স্বজনদের খবর দিয়েছেন বলে তিনি জানান।

স্থানীয় সূত্রে জানায় যায়,  মিরপুর বহলবাড়ীয়া সেন্টার নামক স্থানে জ্যাম বাঁধলে তিনি বাস থেকে নেমে যান পাশের এক দোকানে। জ্যাম ছাড়লে তড়িঘড়ি করে খালিদ বিন কদ্দুস বাসে উঠতে গেলে ঐ বাসের চাকায় পৃষ্ট হন। ঘটনাস্থলে মারাত্মক আহত হলে স্থানীয়দের সহযোগিতায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে তিনি মারা যান। পরে কর্তব্যরত চিকিৎসক তার মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। 

উল্লেখ্য, তিনি ময়নসিংহ জেলার ফুলবাড়ীয়া উপজেলার আছিম ডাকঘরের পোড়াঘাটি গ্রামের আব্দুল কদ্দুছ আনোয়ারীর ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ