Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুন, ২০২২, ১১:০৪ পিএম

লক্ষ্মীপুর-ভোলা-বরিশাল মহাসড়কের কাচারি বাড়ী এলাকায় বুধবার (০১ জুন) রাতে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী আব্দুর রহমান (৪৫) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। নিহত আব্দুর রহিম সদর উপজেলার চররুহিতা ইউনিয়নের নতুন বেড়ির মাথার এলাকার নূর আলমের ছেলে, পেশায় তিনি ব্যবসায়ী।

পুলিশ ও স্বজনরা জানায়, নিজ বাড়ী চররুহিতা থেকে মোটরসাইকেল যোগে আব্দুর রহিম লক্ষ্মীপুর বাজারে যাচ্ছিলেন, পথিমধ্যেই কাচারি বাড়ী এলাকায় পৌঁছলে লক্ষ্মীপুর থেকে ছেড়ে আসা একটি মালবাহী ট্রাক (ঢাকা মেট্রো-(ট) ১৯-৬৮১৩) তাকে চাপা দেয়। এতে তার কোমরের থেকে নিচের অংশ থেঁতলে যায়। পরে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে লাশ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠায়।

লক্ষ্মীপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আবুল বাশার বলেন, ট্রাকটি পুলিশ হেফাজতে রয়েছে। পালিয়ে যাওয়ায় চালককে আটক করা সম্ভব হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ