Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুলনায় কাভার্ড ভ্যান চাপায় সাইকেল আরোহী কিশোর নিহত

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১ জুন, ২০২২, ৮:৪১ পিএম

খুলনায় কাভার্ডভ্যানের চাপায় অজ্ঞাত ১৬ বছরের এক কিশোর নিহত হয়েছে। আজ বুধবার সন্ধ্যায় নগরীর হরিণটানা থানাধীন মোস্তফার মোড়ে এ দুর্ঘটনাটি ঘটে। ঘটনার পর পর স্থানীয়রা কাভার্ডভ্যান ও চালককে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে। নিহতের লাশ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। আটক কাভার্ডভ্যানের চালক হলেন, জেলার বটিয়াঘাটা উপজেলার সাচিবুনিয়া এলাকার জয়নাল গাজীর ছেলে মো: শামীম গাজী।

হরিণটানা থানার অফিসার ইনচার্জ মো: এমদাদুল হক বলেন, ওই কিশোর বাইসাইকেল চালিয়ে বাইপাস সড়ক পার হয়ে বয়রার দিকে যাচ্ছিল। অপরদিকে কাভার্ডভ্যানটি বয়রা থেকে দ্রুত গতিতে বাইপাসের দিকে যাচ্ছিল। কাভার্ডভ্যানের ধাক্কায় রাস্তার ওপর পড়ে যায় ওই যুবক। এসময় কাভার্ডভ্যানের চাকা তার মাথার ওপর দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। স্থানীয়রা ধাওয়া দিয়ে কাভার্ডভ্যানসহ চালক শামীমকে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ তাকে থানায় নিয়ে আসে। এখনও নিহতের নাম ঠিকানা জানা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ