Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ঘোড়াঘাটে মাতাল স্বামীকে পুলিশের হাতে তুলে দিলেন স্ত্রী

হিলি সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুন, ২০২২, ৭:২৩ পিএম

দিনাজপুরের ঘোড়াঘাটে চোলাই মদ খেয়ে স্ত্রী ও সন্তানদের মারধর করায় বিশ্বনাথ সরেন (৪৮) নামের একজনকে পুলিশে তুলে দিলেন স্ত্রী। উপজেলার বিন্যাগাড়ী থামাকুপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। বুধবার (১জুন) সকাল ১১ টায় চোলাই মদ খেয়ে এসে স্ত্রী ও সন্তানদের মারধর করায় স্ত্রী মনিকা হাঁসদা পুলিশকে খবর দিলে নিজ বাড়ী থেকে তাকে আটক করা হয়। আটককৃত ওই গ্রামের যোহর সরেনের ছেলে।

পরে দুপুরে বিশ্বনাথ সরেনকে ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাফিউল আলম মাদক সেবন ও স্ত্রী সন্তানদের মারধর করার অপরাধে তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

ঘোড়াঘাট থানার ওসি আবু হাসার কবির জানান, স্ত্রী ও সন্তানদের মারধর করে বাড়ী থেকে বের করে দেয়। স্ত্রী মনিকা হাঁসদা থানায় অভিযোগ করলে তাকে আটক করা হয়। পরে বিশ্বনাথ সরেনকে ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে আদালতের বিচারক এ দন্ড প্রদান করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ