Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ডাক্তার দেখাতে যাওয়ার পথে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে স্ত্রী নিহতঃ স্বামী ও শিশু সন্তান আহত

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জুন, ২০২২, ৬:৪৯ পিএম

ডাক্তার দেখাতে যাওয়ার পথে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে বিথী বেগম (২২) নামের এক নারী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন তার স্বামী মাহমুদ শাহ রফিক (২৭) ও ছেলে রাইয়ান (৪ মাস) আফসান মনজিল।
বুধবার বেলা সোয়া ১১টার দিকে রংপুরের গঙ্গাচড়া উপজেলার আলমবিদিতর ইউনিয়নের বড়াইবাড়ি বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।
স্থানীয়রা জানান, উপজেলার পাইকান হাজিরপাড়া এলাকার মাহমুদ শাহ রফিক মোটরসাইকেল যোগে তার স্ত্রী বিথী বেগম ও ছেলে রাইয়ান আফসান মনজিলকে নিয়ে রংপুরে ডাক্তার দেখাতে যাচ্ছিলেন। বড়াইবাড়ি বাজার এলাকায় একই দিক থেকে আসা একটি ট্রাক তাদের ধাক্কা দিলে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে বিথী ঘটনাস্থলেই মারা যান। এসময় তার স্বামী ও সন্তান রাস্তার পাশে ছিটকে পড়ে আহত হন। পরে স্থানীয় লোকজন দ্রুত তাদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। তাদের মধ্যে শিশু রাইয়ানের অবস্থা আশঙ্কাজনক।
গঙ্গাচড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল হোসেন জানিয়েছেন, নিহত নারীর লাশ উদ্ধার করা হয়েছে। স্বজনদের সঙ্গে কথা বলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। ## হালিম আনছারী, রংপুর। ০১-০৬-২২



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ