Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে কাভার্ডভ্যানের ধাক্কায় কনস্টেবল নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জুন, ২০২২, ১২:০০ এএম

রাজধানীর কাকরাইল মোড় এলাকায় দ্রæতগামী কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মো. শহিদুল ইসলাম নামের এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন। গত সোমবার দিবাগত রাত ১টার দিকে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
উদ্ধার করে নিয়ে আসা রমনা থানার এসআই মাসুদ রানা জানান, শহিদুল গাজীপুর হাইওয়ে পুলিশ থেকে প্রেষণে স্বরাষ্ট্র মন্ত্রণালয় কর্মরত ছিলেন। ডিউটি শেষে রাতে মোটরসাইকেলে করে ব্যারাকে ফেরার সময় কাকরাইল এলাকায় এলে পেছন থেকে একটি কাভার্ডভ্যান তার মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে প্রথমে একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেলে রেফার্ড করা হয়। ঢাকা মেডিকেলে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তিনি আরও বলেন, আমরা ঘাতক কাভার্ডভ্যানটি ও চালককে গ্রেফতারে অভিযান চালাচ্ছি। নিহতের গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ থানার পস্তরী গ্রামে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ