Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বড়াইগ্রামে ধর্ষণচেষ্টার অভিযোগে গোপনাঙ্গ কর্তন

বড়াইগ্রাম (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুন, ২০২২, ১২:০৩ এএম

নাটোরের বড়াইগ্রামে ধর্ষণচেষ্টার অভিযোগে চাঁদ মোহাম্মদ (৫৫) নামে এক কৃষকের গোপনাঙ্গ কেটে ফেলেছেন এক নারী। গত সোমবার রাত ১১টার দিকে উপজেলার বড়াইগ্রাম সদর ইউনিয়নের প্রতাপপুর গ্রামে এ ঘটনা ঘটে। গোপনাঙ্গ হারানো ব্যক্তিকে রাতেই গুরুতর অবস্থায় প্রথমে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং পরে ঢাকায় পাঠানো হয়েছে। এছাড়া নির্যাতনের শিকার ওই নারীও আহত অবস্থায় বড়াইগ্রাম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গোপনাঙ্গ হারানো চাঁদ মোহাম্মদ উপজেলার প্রতাপপুর গ্রামের মৃত সোহরাব কারিগরের ছেলে। স্থানীয়রা জানান, অভিযুক্ত ও নির্যাতনের শিকার নারী দুইজন প্রতিবেশী। গত সোমবার রাতে তাদের চিৎকার চেঁচামেচি শুনে প্রতিবেশিরা রক্তাক্ত অবস্থায় তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে চাঁদ মোহাম্মদের অবস্থার অবনতি হলে প্রথমে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ও পরে গতকাল মঙ্গলবার সকালে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়।
হাসপাতালে চিকিৎসাধীন নির্যাতনের শিকার ওই নারী জানান, বছর দুয়েক আগে তার স্বামী মারা গেছেন। অনেক আগে থেকে অভিযুক্ত ব্যক্তি তাকে বিরক্ত করে আসছিলো। গত সোমবার রাতে প্রকৃতির ডাকে বাইরে বের হলে বাড়িতে কেউ না থাকার সুযোগে সে আমাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। বাঁধা দিলে সে গলায়, হাতে কামড়ে এবং গলা টিপে মেরে ফেলার চেষ্টা করে। পরে কোনো উপায় না দেখে হাতের কাছে থাকা অস্ত্র দিয়ে তার গোপনাঙ্গ কেটে ফেলতে বাধ্য হন বলে তিনি দাবি করেন।
এ ব্যাপারে বড়াইগ্রাম থানার ওসি আবু সিদ্দিক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনও থানায় কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ