Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টার ব্যাপারে সতর্ক থাকতে হবে: এনামুল হক শামীম

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ মে, ২০২২, ৮:৪৫ পিএম
পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, বিএনপি আবারও জ্বালাও-পোড়াও করার ষড়যন্ত্র করছে। তারা সহিংসতা করে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি ও  উন্নয়ন ব্যাহত করতে চান, এ ব্যাপারে দেশের জনগনকে সতর্ক থাকতে হবে।
তিনি আজ শরীয়তপুরের সখিপুরের ডিএমখালী ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বর্ধিত সভা এবং সদস্য নবায়ন ও সংগ্রহ কর্মসূচিতে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
উপ-মন্ত্রী শামীম বলেন, ‘সরকার পতনের আন্দোলনের কথা আমরা গত ১৩ বছর ধরেই শুনে আসছি। যে দলের নেতারা পুরুষ হয়েও নারীর বেশে বোরখা পরে আদালতে জামিনের জন্য হাজির হয়। যাদের ওপর তাদের নেতাকর্মীদের আস্থা নেই, তারা কতটুকু কি করতে পারবে। তাদের শক্তি, সামর্থ্য সম্পর্কে আমরা জানি, জনগণও জানে। কিন্তু আন্দোলনের নামে তারা যদি বিশৃঙ্খলা, জ্বালাও- পোড়াও বা আগে যেভাবে মানুষ পোড়ানোর মহোৎসব করেছে সেটি করার অপচেষ্টা করে, জনগণকে সাথে নিয়ে তা প্রতিহত করা হবে।’
এনামুল হক শামীম বলেন, উন্নত সমৃদ্ধশালী বাংলাদেশ, মুক্তিযুদ্ধের চেতনাকে রক্ষায় আওয়ামী লীগ আছে, থাকবে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা মানবিক বলেই সাজাপ্রাপ্ত আসামি খালেদা জিয়াকে বাসায় থাকার সুযোগ দিয়েছেন। সুতরাং মানবিকতাকে দূর্বলতা ভাবার সুযোগ নেই। আওয়ামী লীগের নেতাকর্মীরা মাঠে নামলে পালাবার পথ পাবেন না। নাশকতার কোনো পরিকল্পনা করলে কোনো প্রকার ছাড় দেয়া হবে না।
ডিএমখালী ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জসিম উদ্দিন মুন্সীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফারুক আহমেদ বেপারীর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি ও ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যা, জেলার বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক কাওসার আহমেদ তকি, থানার সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, সহ-সভাপতি জিতু মিয়া বেপারী, কোহিনূর সুলতানা দোলা, নাসির আহম্মেদ সরদার, উপজেলা ভাইস-চেয়ারম্যান আকলিমা আক্তার লিপি, ডিএমখালী ইউপি চেয়ারম্যান মহসিন হক আবু বেপারী ও কাঁচিকাটা ইউপি চেয়ারম্যান নুরুল আমিন দেওয়ান।
 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এনামুল হক শামীম
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ