Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় আরও ৭টি ক্লিনিক ও ১৫টি ডায়াগনস্টিক সেন্টার বন্ধ

কুষ্টিয়া থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ৩০ মে, ২০২২, ১০:৫৮ পিএম

কুষ্টিয়ায় আরও ৭টি ক্লিনিক ও ১৫টি ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করে দেয়া হয়েছে। নিবন্ধনহীন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করতে অভিযান হয়েছে কুষ্টিয়ার মিরপুর, ভেড়ামারা ও দৌলতপুর উপজেলায়। দিনভর এই তিনটি উপজেলায় মোট ২২টি প্রতিষ্ঠান বন্ধ করে দেয়া হয়।

কুষ্টিয়া সিভিল সার্জন অফিসের পরিসংখ্যান কর্মকর্তা আব্দুল আলীম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, উপজেলা পর্যায়ের এসব অভিযানে স্ব স্ব উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

তথ্য মতে, মিরপুর উপজেলায় ২টি ক্লিনিক, ১৩টি ডায়াগনস্টিক সেন্টার, দৌলতপুর উপজেলায় ৩টি ক্লিনিক, ১টি ডায়াগনস্টিক সেন্টার ও ভেড়ামারা উপজেলায় ২টি ক্লিনিক ও ১টি ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করা হয়েছে। এর আগের দিন কুমারখালী ও খোকসায় বন্ধ করা হয় ১৭টি প্রতিষ্ঠান।

কুষ্টিয়ার সিভিল সার্জন ডা. আনোয়ারুল ইসলাম বলেন, অবৈধ প্রতিষ্ঠানগুলোতে অভিযান চালানো হবে। দ্রুত সময়ের মধ্যে এগুলো বন্ধ করে দেয়া হবে।

বিএমএ, কুষ্টিয়ার সভাপতি অধ্যাপক ডা. মুসতানজীদ বলেন, কুষ্টিয়ায় ক্লিনিকগুলো দালাল দিয়ে রোগী এনে যথেচ্ছাচার পরীক্ষা নীরিক্ষা করে, ঠিক চিকিৎসা দিচ্ছে না। এদের ব্যবসা বন্ধ করে দেয়ার এ উদ্যোগকে সমর্থন করেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ