Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে আন্তর্জাতিক বাণিজ্য মেলা শুরু আজ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩১ মে, ২০২২, ১২:০১ এএম

চিটাগাং চেম্বারের আয়োজনে নগরীর পলোগ্রাউন্ডে মাসব্যাপী ২৯তম চট্টগ্রাম আন্তর্জাতিক বাণিজ্য মেলা (সিআইটিএফ) শুরু হচ্ছে আজ মঙ্গলবার। মহামারি করোনার কারণে দুই বছর পর এই মেলার আয়োজন চলছে। এবারের মেলায় চার লাখ বর্গফুট এলাকাজুড়ে ১৭টি প্রিমিয়ার প্যাভেলিয়ন, ৩৩টি প্রিমিয়ার স্টল, ৯৯টি গোল্ড স্টল, ৪৮টি মেগা স্টল, ১৪টি ফুড স্টল, ২টি আলাদা জোন নিয়ে ৩১০টির বেশি প্রতিষ্ঠান অংশ নেবে।
এর মধ্যে ভারত, থাইল্যান্ড, ইরান বিভিন্ন পণ্য প্রদর্শন করবে। ওপেন প্লাজা থাকবে ১২ হাজার ৩২০ বর্গফুট। শিশু বিনোদন কেন্দ্র থাকবে তিন হাজার বর্গফুটের। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত চলবে মেলা। আজ বিকেল সাড়ে ৩টায় মেলা উদ্বোধন করবেন বাণিজ্য মন্ত্রী টিপু মুনশি। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন সংসদ সদস্য এমএ লতিফ, সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী, এফবিসিসিআই সভাপতি মো. জসিম উদ্দিন, সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ