Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সেনবাগে দুই মাদককারবারি গ্রেফতার

সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩১ মে, ২০২২, ১২:০২ এএম

নোয়াখালীর সেনবাগ থানা পুলিশ এক অভিযান চালিয়ে বিপুল পরিমান গাঁজা ও বিদেশি মদসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে। পুলিশ তাদের নিকট থেকে ৮ কেজি গাঁজা, ১০ বোতল হি ম্যান ব্র্যান্ডের বিয়ার, ১২ বোতল ব্লাক ডিলাক্স ব্র্যান্ডের বিয়ার, ১৫ বোতল রয়েল গ্রীন ব্র্যান্ডের হুইস্কি, ১০ বোতল সিকনিচার ব্র্যান্ডের হুইস্কি ও ১৫ বোতল রয়েল স্টক ব্যান্ডের হুইস্কি উদ্ধার করে। এ সময় পুলিশ মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি সিএনজি চালিত অটোরিকশা ও জব্দ করে। গ্রেফতাকৃতরা হলেন বেগমগঞ্জ উপজেলার আবদুল্লাহপুর গ্রামের গোলাম মোস্তফার ছেলে মো. মোস্তাফিজুর রহমান প্রকাশ বাবু ও একই গ্রামের সাইদুল হকের ছেলে মোস্তফা। গতকাল সোমবার সকলে গোপন সংবাদের ভিত্তিতে সেনবাগ থানার এসআই মিথুনে নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স সেনবাগ উপজেলার ৬ নং কাবিলপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ছমিরমুন্সির হাট দিলদার মার্কেট সড়কের আজিজপুর হানিফ মেম্বারের বাড়ির সামনে থেকে তাদের গ্রেফতার করে।
সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী জানান, থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। আজ মঙ্গলবার তাদেরকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ