Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

যশোরে ধান কাটার শ্রমিকের লাশ উদ্ধার

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ৩১ মে, ২০২২, ১২:০২ এএম

যশোরের বাঘারপাড়া উপজেলার পাইকপাড়া গ্রাম থেকে নকিম উদ্দিন নামে এক ধান কাটার শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার লাশটি উদ্ধার করা হয়। নকিম উদ্দিনকে শ্বাসরোধে হত্যার পর তার পুরুষাঙ্গ কেটে নিয়েছে ও ডান চোখ উপড়ে দিয়েছে বলে জানিয়েছে পুলিশ। নিহত নকিম উদ্দিন উপজেলার ধূপখালি গ্রামের মৃত দলিল উদ্দিন মোল্লার ছেলে।
পুলিশ জানায়, গত ২৬ মে বাঘারপাড়ার পাইকপাড়া গ্রামের ইবাদ আলী মোল্যার ছেলে বেনজির আহমেদ ছাতিয়ানতলা বাজার থেকে ধান কাটার শ্রমিক হিসেবে নকিমসহ তিনজনকে বাড়িতে নিয়ে আসে। এরমধ্যে গত ২৯ মে বিকেলে একজন চলে যায়। দুইজন রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। গতকাল সোমবার সকালে মালিক বেনজির শ্রমিকদের ডাকাডাকি করার পর কোন সাড়া না পেয়ে এগিয়ে দেখেন ঘরের দরজা খোলা। এ সময় তিনি ভিতরে প্রবেশ করে দেখেন শ্রমিক নকিম উদ্দিন রক্তাক্ত অবস্থায় বিছানায় পড়ে আছে।
যশোর পুলিশের মুখপাত্র ডিবি পুলিশের ওসি রুপন কুমার সরকার জানান, নকিম উদ্দিনকে পুরুষাঙ্গ কেটে, চোখ উপড়ে ও শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তার সাথে থাকা অজ্ঞাত অপর শ্রমিক খুন করে পালিয়ে যায় বলে ধারণা করা হচ্ছে। পালিয়ে যাওয়া শ্রমিকের পরিচয় পাওয়া যায়নি। খুনের রহস্য উদঘাটনে আসামি ধরতে অভিযান শুরু করা হয়েছে। এছাড়া লাশ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ