Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কমলগঞ্জে ছেলের রডের আঘাতে বাবার মৃত্যু

এম এ ওয়াহিদ রুলু, কমলগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ৩১ মে, ২০২২, ১২:০২ এএম

মৌলভীবাজারের কমলগঞ্জে ছেলের রডের আঘাতে বাবার মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। গত রোববার রাত ৩টার দিকে উপজেলার আদমপুর ইউনিয়নের কেওয়ালীঘাট গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম আব্দুল গফুর। তিনি আদমপুর ইউনিয়নের কেওয়ালীঘাট গ্রামের বাসিন্দা। একই ঘটনায় আব্দুল গফুরের স্ত্রী হাছনাতুন নেছা গুরুতর আহত হয়েছেন। এ ঘটনার পর থেকে গফুর মিয়ার অভিযুক্ত ছেলে আনোয়ার হোসেন পলাতক রয়েছেন।
পুলিশ ও স্থানীয় লোকজনের দাবি আনোয়ার হোসেন মাদকাসক্ত। গত রোববার রাতে আনোয়ার হোসেন বাড়িতে ফেরার পর তার বাবার সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে বাকবিতণ্ডা হয় মা বাবার। একপর্যায়ে আনোয়ার হোসেন লোহার রড দিয়ে তার বাবাকে পেটাতে শুরু করেন। এ সময় আব্দুল গফুরকে রক্ষা করতে তার স্ত্রী হাছনাতুন নেছা এগিয়ে এলে আনোয়ার হোসেন তাকেও মারধর করেন। মারধরের একপর্যায়ে আব্দুল গফুর অচেতন হয়ে পড়লে আনোয়ার হোসেন সেখান থেকে পালিয়ে যায়।
পরে প্রতিবেশীরা আশঙ্কাজনক অবস্থায় আব্দুল গফুর ও তার স্ত্রীকে উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তবে গফুর মিয়ার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে তাকে মৌলভীবাজার সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এদিকে হাছনাতুন নেছা বর্তমানে সিলেটের এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।
কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়ারদৌস হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘাতক ছেলে পলাতক রয়েছে তাকে ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ