Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রবাসীর মা খুন

ধামরাইয়ে ডাকাতি

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩১ মে, ২০২২, ১২:০২ এএম

ঢাকার ধামরাইয়ে দক্ষিণ খরারচর এলাকায় প্রবাসী বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে। গত রোববার গভীর রাতে ডাকাতরা সৌদির দুই প্রবাসীর বৃদ্ধ মা চন্দবানু বেগমকে কুপিয়ে হত্যা করে স্বর্ণলঙ্কার লুট করে নিয়ে গেছে। গতকাল সোমবার পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

এলাকাবাসী ও পুলিশ জানান, উপজেলার রোয়াইল ইউনিয়নের দক্ষিণ খরারচর গ্রামের মৃত আব্দুর রাজ্জাক ওরফে রেজু মিয়ার দুই ছেলে আবু বক্কর ও আব্দুর খলিল সউদি আরবে থাকে। বাড়িতে বৃদ্দ মা চন্দবানু বেগম একাই বসবাস করেন।
গত রোববার গভীর রাতে একদল ডাকাত কৌশলে প্রথমে ঘরের সিদ কেটে ঘরে ঢুকে দরজা খুলে নেয়। পরে বাহিরে থাকা সব ডাকাতরা ঘরে ভেতর ঢুকে। এসময় চন্দবানু চিৎকার দিলে তাকে ডাকাতরা দা দিয়ে মাথায় ও শরীরের বিভিন্ন অঙ্গে কুপিয়ে হত্যা করে। চন্দবানুর হাতের দুই চুরি, গলার চেইন, কানের দুলসহ স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। গতকাল সকালে স্থানীয়রা নিহতের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। তবে এ ঘটনার পর এলাকায় শুকের মাতম চলছে।
স্থানীয় বাসিন্দা সাদ্দাম হোসেন বলেন, দুই ভাই সউদি আরব থাকে চাচি বাড়িতে একা থাকে। চাচিকে হত্যা করে স্বর্ণ লুট করেছে ডাকাতরা।
এবিষয়ে ধামরাই থানার ওসি অপরেশন নির্মল সাহা জানান, নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা নেওয়ার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ