Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনায় দুই সন্তানের জননীকে নিয়ে কবিরাজ উধাও !

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩০ মে, ২০২২, ৯:০১ পিএম

খুলনার পাইকগাছা উপজেলায় স্থানীয় এক কবিরাজ দুই সন্তানের এক জননীকে নিয়ে অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছেন। এ ঘটনায় আদালতে মামলা হয়েছে। বিজ্ঞ বিচারক মামলাটি আমলে নিয়ে তদন্তের নির্দেশ দিয়েছেন।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার রাড়ুলী গ্রামের মৃত ইজাহার মোড়লের ছেলে জামিরুল ইসলামের শ্বাশুড়ি শারিরিকভাবে অসুস্থ ও মস্তিষ্ক বিকৃত হওয়ায় একই এলাকার তফেল উদ্দীন গাজীর ছেলে কবিরাজ আলাউদ্দীন গাজী (৪২) তার চিকিৎসা করতে থাকেন। এদিকে ইট-ভাটার কাজের সূত্রে জামিরুল এলাকার বাইরে অবস্থান করায় এ সুযোগে জামিরুলের স্ত্রী দুই সন্তানের জননী রাবেয়া বেগম (৩৩) এর সাথে কবিরাজ আলাউদ্দীন ঘনিষ্ঠতা গড়ে তোলে। জামিরুল বাড়ীতে না থাকার সুযোগে গত ১৬ মে কবিরাজ আলাউদ্দীন রাবেয়া বেগমকে নিয়ে অজানার উদ্দেশ্যে পাড়ি জমায়। বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করে তাদের না পেয়ে জামিরুল ইসলাম বাদী হয়ে কবিরাজ আলাউদ্দীন ও স্ত্রী রাবেয়াকে আসামী করে পাইকগাছা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ২৩ মে মামলা করেছে। আজ সোমবার জামিরুল ইসলাম পাইকগাছা প্রেসক্লাবের সাংবাদিকদের কাছে তার স্ত্রীকে ফিরে পেতে আকুতি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ