Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজাপুরে বিদ্যুৎ বিল গ্রহণে অনিয়ম গ্রাহক শঙ্কিত

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩১ মে, ২০২২, ১২:০৩ এএম

ঝালকাঠির রাজাপুরে অগ্রনী ব্যাংক লি. শাখায় বিদ্যুৎ বিল গ্রহণে অনিয়মের অভিযোগ। গ্রাহকরা শংকিত। গতকাল সকালে রাজাপুর উপজেলার অগ্রনী ব্যাংক শাখায় গ্রাহকদের কাছ থেকে এমন অভিযোগ পাওয়া গেছে। তারা জানান, পল্লী বিদ্যুতের বিল পরিশোধের জন্য অগ্রনী ব্যাংকের কাউন্টারে গ্রাহক মে/২২ মাসের ৪টি বিলে ৩০৬৫/- টাকা জমা দিলেন। ক্যাশ কাউন্টার সিল ও সহি দিয়ে বিলের কাউন্টার পাট গ্রাহককে ফেরৎ দেন, বিলের কপিতে স্কল নম্বর না দেয়ায় গ্রাহক স্কল না দেয়ার কথা জানতে চাইলে বললেন- বিদ্যুৎ বিল নেয়ার জন্য তাদের আলাদা রেজি. নাই। আমরা স্কল নম্বর দেই না। পরক্ষণে বিষয়টি ঐ ব্যাংকের এক কর্মকর্তাকে জানালে তিনি বললেন? বিকেলে নিয়েন। আর কিছু না বলে স্কল বিহীন বিল পরিশোধের কাগজ নিয়ে ছালাম জানিয়ে ব্যাংক ত্যাগ করলেন গ্রাহক। অগ্রনী ব্যাংক লি. রাজাপুর উপজেলা শাখায় বিদ্যুৎ বিল পরিশোধের স্কল নম্বর না পাওয়ায় গ্রাহকরা শংকিত। এ ছাড়া ও বিদ্যুৎ বিল ৫০০/-টাকা বেশি বিল পরিশোধে রেভিনিউ লাগানোর বিধান থাকলেও এ ব্যাংকে এ বিলে রেভিনিউ লাগাননি, ফলে সরকার রাজস্ব হারাচ্ছে।
এ বিষয়ে রাজাপুর পল্লী বিদ্যুৎ সমিতির ডেপুটি জেনারেল ম্যানেজার প্রকৌশলী মো. ওমর ফারুক বলেন- ৫শ’ টাকার বেশি বিল হলেই বিলে রিসিভকারী রেভিনিউ লাগাতে বাধ্য। বিষয়টি খতিয়ে দেখার জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ