Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় দক্ষতা উন্নয়ন কর্তৃপক্ষের বিজ্ঞাপনচিত্রে নিপুণ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ মে, ২০২২, ৭:২২ পিএম

শিল্পী সমিতির নির্বাচন ঘিরে দেশব্যাপী আলোচিত হয়েছেন চিত্রনায়িকা নিপুণ। এফডিসির নির্বাচনে কোন শিল্পী জয়ী হচ্ছেন, এ খবর জানতে প্রবাসীরাও আগ্রহী ছিলেন। এই নির্বাচন ঘিরে ‘টক অব দ্য কান্ট্রি’ ছিলেন নিপুণ। তবে এবার ভিন্ন কারণে আলোচনায় এলেন নিপুণ। সম্প্রতি একটি বিজ্ঞাপনের মডেল হয়েছেন তিনি। প্রধানমন্ত্রী কার্যালয়ের নির্দেশে তৈরি করা হয়েছে সচেতনামূলক এই বিজ্ঞাপনটি। এটি তৈরি করেছে জাতীয় দক্ষতা উন্নয়ন কর্তৃপক্ষ। পরিচালনা করেছেন বিপ্লব নামের একজন নির্মাতা।

২৯ মে (রোববার) মিরপুর দুই নম্বরের ইউসেপ ক্যাম্পাসে বিজ্ঞাপনটির শুটিং শেষ করেছেন দুবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া এ শিল্পী। বিজ্ঞাপনচিত্রটি প্রসঙ্গে নিপুন জানান,‘ আমাদের প্রধানমন্ত্রী পড়াশোনার পাশাপাশি কারিগরি শিক্ষায় শিক্ষিত হয়ে আত্মনির্ভরশীল হওয়ার জন্য জোর দিচ্ছেন। উনার এই উদ্বুদ্ধকরণ সবার মাঝে ছড়িয়ে দিতেই এই বিজ্ঞাপনচিত্রটি নির্মাণ করা হয়েছে। এতে আমি একজন বিশ্ববিদ্যালয় পড়ুয়া তরুণীর চরিত্রে আছি।’

নিপুণ আরও জানান, খ্যাতিমান পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু'র নতুন সিনেমা ‘সুজন মাঝি’ তে তাকে দেখা যাবে। এই সিনেমায় তার সাথে অভিনয় করবেন অভিনেতা ফেরদৌস। গ্রামের পটভূমিতে নির্মিত ছবিটি প্রযোজনা করছেন আবু সাঈদ খান। শুটিং শুরু হওয়ার সম্ভাবনা রয়েছে ১ জুন থেকে। মানিকগঞ্জ ও ঢাকার আশপাশে সিনেমাটির দৃশ্যধারণ হবে।

উল্লেখ্য, নিরঞ্জন বিশ্বাসের পরিচালনায় ‘ভাগ্য’ নামে একটি সিনেমার ৯০ শতাংশ শুটিং শেষ করেছেন তিনি। এতে নিপুণের বিপরীতে অভিনয় করছেন মাহবুবুর রশিদ মুন্না। ‘ভাগ্য’ সিনেমাটি এ বছরই মুক্তি দেয়ার কথা জানিয়েছে প্রযোজনা সংস্থা হালিমা কথাচিত্র।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ