Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রকাশিত হলো আমির খানের ‘লাল সিং চাড্ডা’র ট্রেলার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ মে, ২০২২, ৭:১৭ পিএম

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট খ্যাত আমির খানকে সর্বশেষ ২০১৮ সালে পর্দায় দেখা গিয়েছিল। সিনেমার নাম ‘থাগস অব হিন্দুস্তান’। বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল সিনেমাটি। কারণ চিত্রনাট্য ছিল অতিশয় দুর্বল। দীর্ঘ ৪ বছর পর আমিরের নতুন সিনেমার ঝলক সামনে এলো। বহুল আকাঙ্ক্ষিত সিনেমাটির নাম ‘লাল সিং চাড্ডা’। রোববার (২৯ মে) রাতে প্রকাশিত হয়েছে এর ট্রেলার।

২০২১ সালের ১৬ সেপ্টেম্বর ‘লাল সিং চড্ডা’ ছবির শুটিং শেষ হয়। তারপর থেকে দর্শকরা ট্রেইলারের অপেক্ষায় ছিলেন। এর মধ্যেই আইপিএলের ফাইনাল ম্যাচ চলাকালেই ট্রেইলার প্রকাশ হবে এমন প্রতিশ্রুতি দেন আমির খান। আর সেই প্রতিশ্রুতি রেখেই রবিবার রাতে টেলিভিশনের পর্দায় ট্রেইলারটি দেখানো হয়। পরবর্তীতে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে সেটি আপলোড করা হয়।

২ মিনিট ৪৫ সেকেন্ডে লাল সিং চাড্ডার আকর্ষণীয় কিছু ঝলক তুলে ধরা হয়েছে। সিনেমার নাম ভূমিকায় অভিনয় করেছেন আমির। প্রকাশের পর থেকে সিনেমাপ্রেমীদের আলোচনার কেন্দ্রে রয়েছে ট্রেলারটি। আমির ভক্তদের অনেকেই ট্রেলারের প্রশংসা করছেন। আবার অনেকেই প্রকাশ করছেন হতাশা।

টম হ্যাঙ্কস অভিনীত হলিউডের ‘ফরেস্ট গাম্প’ সিনেমার হিন্দি রিমেক ‘লাল সিং চাড্ডা’। এতে দেখা যাবে, আমির ৩০ বছর ধরে ভারতের বিভিন্ন রাজনৈতিক ও সংস্কৃতিক কাজে অবদান রাখছেন, তবে সবই নিজের অজ্ঞাতসারে। ভারতীয় দর্শকদের জন্য উপযোগী করে তৈরি করা হয়েছে এর কাহিনি। সিনেমাটিতে আমিরের সঙ্গে আছেন কারিনা কাপুর। এছাড়া গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন দক্ষিণী তারকা নাগা চৈতন্য। আগামী ১১ আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ