Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এরশাদের শাসনামলে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি কি বর্তমান পরিস্থিতির মতো ছিল?: প্রশ্ন মাসুদ উদ্দিন চৌধুরী এমপির

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ মে, ২০২২, ১১:২৪ পিএম

জাতীয় পার্টির প্রেসিডিয়াম মেম্বার, ফেনী জেলা জাতীয় পার্টির উপদেষ্টা ও ফেনী-৩ আসনের সংসদ সদস্য লে. জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী বলেছেন, জাতীয় পার্টির নেতৃত্বে সরকারের আমলে দেশ দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়নি। দেশ দূর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছে পরবর্তী সরকারগুলোর দেশ পরিচালনাকালে। তিনি প্রশ্ন রাখেন, প্রেসিডেন্ট এরশাদের শাসনামলে দ্রব্যমূল্যের উর্ধগতি কি বর্তমান পরিস্থিতির মতো ছিল?

তিনি ফেনি শহরের ফুডল্যান্ড রেস্টুরেন্ট মিলনায়তনে শনিবার অনুষ্ঠিত ফেনী জেলা জাতীয় পার্টির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন জেলা জাতীয় পার্টির ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা আবদুর রহিম সোহেল। জেলা জাতীয় পার্টির সভাপতি মোতাহের হোসেন চৌধুরী রাশেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মাসুদ উদ্দিন চৌধুরী এমপি আরও বলেন, জাতীয় পার্টির শাসনামলের উন্নয়ন কর্মকান্ডগুলো জনগণের নিকট তুলে ধরতে হবে। তিনি বলেন, বিএনপি-আওয়ামী লীগই দেশকে দুর্নীতিতে চ্যাম্পিয়ন করেছে।

ফেনী জেলা জাপার উপদেষ্টা নেতাকর্মী ও সংবাদ মাধ্যমের কাছে প্রশ্ন রেখে তিনি বলেন, প্রেসিডেন্ট এরশাদের শাসনামলে দ্রব্যমূল্যের উর্ধগতি কি বর্তমান পরিস্থিতির মতো ছিল? মানুষ বর্তমানের মতো এতটা নিরাপত্তাহীন ছিলেন? এরশাদ শাসনামল ছিল শান্তিময়, ছিল সুশাসনের দৃষ্টান্তে ভরপুর। তিনি বলেন, এসব বার্তাগুলো নতুন প্রজন্ম ও প্রবীণদের কাছে পৌঁছে দিতে হবে। সংসদ সদস্য সভায় নতুন কমিটির সকলের হাতে উষ্ণ শুভেচ্ছাসহ ফুল দিয়ে শুভেচ্ছা জানান ও জেলা জাতীয় পার্টির পক্ষ থেকে দেয়া একটি পত্র তুলে দেন।

রাষ্ট্রীয় দুর্নীতির বিরুদ্ধে সবসময় সোচ্চার এই সাবেক জেনারেল বলেন, পার্টির অভ্যন্তরের সব বিভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করে ফেনীকে জাতীয় পার্টির দূর্গ হিসেবে গড়ে তুলতে হবে। তিনি নেতৃবৃন্দকে সতর্ক করে দিয়ে বলেন, কমিটিতে পদপদবী পাওয়া সকলের দায়িত্ব ও কাজের মূল্যায়ন করা হবে। আপনাদের সাংগঠনিক সফলতার জন্যে হবেন পুরস্কৃত,ব্যর্থতার জন্যে তিরস্কার পেতেও প্রস্তুত থাকার আগাম বার্তা দেন জাতীয় পার্টির সর্বোচ্চ নীতি নির্ধারণী পর্যায়ের এই নেতা।

জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক জহির উদ্দিন মজুমদার ভিপি জহির ও যুগ্ম-সাধারণ সম্পাদক মোশাররফ মৃধার যৌথ সঞ্চালনায় পরিচিতি সভায় বক্তব্য রাখেন নবগঠিত কমিটির সহ সভাপতি আবু সুফিয়ান, মজিবুর রহমান বাবুল, আব্দুল ওয়াদুদ, মানু পাটোয়ারি, আলহাজ্ব সিরাজুল ইসলাম,শাহরিয়ার ইকবাল, যুগ্ম-সাধারণ সম্পাদক ও জেলা যুব সংহতির সভাপতি রেজাউল গণি পলাশ, সহ সম্পাদক রেজোয়ানুর রহমান সজিব, সহ-সাধারণ সম্পাদক ও মহিলা পার্টির আহবায়ক ফারহানা আইরিন, দাগনভুঞা পৌর জাতীয় পার্টির সভাপতি কামরুল ইসলাম ক্লাইভ, স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক নূরনবী, জেলা জাতীয় ছাত্র সমাজের আহবায়ক জাহিদুল ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ