Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিলেটের ক্ষুধার্ত বন্যার্তদের মাঝে ত্রাণ পৌছেনি

জাতীয় ইমাম পরিষদ বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ মে, ২০২২, ১০:৩১ পিএম

সিলেটের বন্যা দুর্গত এলাকার অনেক ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে এখনো ত্রাণ সামগ্রি পৌছেনি। সরকারি ত্রাণের পরিমাণ খুবই অপ্রতুল। সিলেটর বন্যা দুর্গত অঞ্চলের অসহায় মানুষ অনাহার অনিদ্রায় দিন কাটাচ্ছেন। অবিলম্বে ক্ষুধার্ত বন্যার্ত মানুষের মাঝে প্রয়োজনীয় ত্রাণ সামগ্রি পৌছে দিন। অধিকাংশ কৃষকের ফসলাদি বন্যার পানিতে ভেসে গেছে। বন্যার্ত মানুষ ও ক্ষতিগ্রস্ত কৃষকদের পুর্নবাসনে সরকারকে জরুরি ভিত্তিতে বাস্তবমুখী উদ্যোগ নিতে হবে। সমাজের বিত্তশালী ব্যক্তিদেরও বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে সহায়তার হাত বাড়াতে হবে। আহ রোববার জাতীয় ইমাম পরিষদ বাংলাদেশের সভাপতি ও ঢাকার গাউছিয়া জামে মসজিদের খতিব মুফতি আব্দুল্লাহ ইয়াহইয়ার নেতৃত্বে সিলেটের টুকের গাওয়ে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ত্রাণ সামগ্রি বিতরণকালে নেতৃবৃন্দ এসব কথা বলেন। জাতীয় ইমাম পরিষদের এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়েছে।

বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে জাতীয় ইমাম পরিষদের উদ্যোগে ত্রাণ সামগ্রি, ঘরের আসবাবপত্র, টিন ও নগদ অর্থ বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রি বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রবীণ আলেম মাওলানা রেজাউল করীম জালালী, জাতীয় ইমাম পরিষদের সিনিয়র সহ-সভাপতি মাওলানা এনামুল হক মুসা, মহাসচিব মুফতি আ ফ ম আকরাম হোসাইন,খতিব মুফতি সাইফুল্লাহ হাবিবী,আরজে মামুন চৌধুরী, মাওলানা আবদুল গাফফার,খতিব মুফতি মোয়াবিয়া আল হাবিবী, মুফতি আব্দুল্লাহ ইদ্রিস, মুফতি কামালুদ্দীন নোমানী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ