Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খাগড়াছড়িতে ১টি ক্লিনিক ও ৩টি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ মে, ২০২২, ১০:০৯ পিএম

রবিবার (২৯ মে) দুপুরে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কাজী কে. এম ইয়াসির আরাফাত ও সিভিল সার্জন ডাক্তার মোহাম্মদ ছাবের-এর নেতৃত্বে বিভিন্ন প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান করা হয়।এসময় নিবন্ধনসহ প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় খাগড়াছড়ি চক্ষু হাসপাতাল, কেএসটিসি ও ফেয়ার হেলথসহ তিনটি ডায়াগনষ্টিক সেন্টার সিলগালা করা হয়।

এছাড়া লাইফ কেয়ার, চেঙ্গী কাঁশবন হাসপাতাল, হেলথ্ কেয়ার হসপিটাল.চাঁদনী ডায়াগনষ্টিক সেন্টার, ডিজিটাল ডায়াগনষ্টিক এন্ড কনসাল্টেশন সেন্টার ও খাগড়াছড়ি মেডিকেল সেন্টারেও অভিযান চালানো হয়।

এছাড়া জেলা শহরের যে সব ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের লাইসেন্স ও পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র নবায়ন করা হয়নি তা দ্রুত করতে নির্দেশনা দেওয়া হয়।

খাগড়াছড়ির সিভিল সার্জন ডাক্তার মোহাম্মদ ছাবের জানান, স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা মোতাবেক গুণগত স্বাস্থ্য সেবা নিশ্চিতে পর্যায়ক্রমে জেলার সব প্রাইভেট হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ