Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুলনায় ভুয়া সেনা সদস্য গ্রেফতার

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ৩০ মে, ২০২২, ১২:০১ এএম

খুলনার খানজাহান আলী থানা এলাকা থেকে র‌্যাব এক ভুয়া সেনা সদস্যকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত আলহাজ মোল্লা (২৩) দীর্ঘদিন ধরে নিজেকে সেনা সদস্য পরিচয় দিয়ে সাধারণ মানুষের সাথে প্রতারণা করে আসছিল। গ্রেফতারের সময় তার কাছ থেকে বাংলাদশে সেনাবাহিনীর ১টি সোল্ডার ব্যাগ, তন্ময় দাশ নামে সৈনিক পদবীর বাংলাদেশ সেনাবাহিনী লেখা ১টি নকল আইডি কার্ড, আলহাজ্ব মোল্লা নামে ১টি বানানো প্রিন্টের জাতীয় পরিচয় পত্র, ইঅঘএখঅউঊঝঐ অজগণ লেখা জলপাই রঙ্গের ১টি হাফহাতা পিটি টি-শার্ট, টিয়া রঙ্গের ১টি ট্রাউজার ও ঝঢ়বপরধষ ঋড়ৎপব (ঈঙগগঅঘউঙ) ইঅঘএখঅউঊঝঐ অজগণ লেখা আর্মি কালারের ১টি ফুলহাতা গেঞ্জি এবং ৩টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
গতকাল র‌্যাব-৬ জানিয়েছে, যশোর ক্যাম্পের একটি টিম শনিবার সকাল ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে খুলনার খানজাহান আলী থানাধীন আটরা গিলাতলা এলাকায় অভিযান পরিচালনা করে। র‌্যাবের কাছে তথ্য ছিল সেনাবাহিনীর সদস্য পরিচয় দিয়ে নড়াইল জেলার কালিয়া থানার চালিতাতলা গ্রামের আজাদ মোল্লার ছেলে আলহাজ মোল্লা দীর্ঘদিন ধরে ওই এলাকায় সরকারি চাকুরি দেয়ার নামে সাধারণ মানুষের কাছ থেকে অর্থ নিয়ে প্রতারণা করে আসছে। গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে প্রতারণার কথা স্বীকার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ