Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মায়ের হাত-পায়ের রগ কাটলো ছাত্রলীগ নেতা

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৬, ৫:২২ পিএম

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা :বাবার সঙ্গে দ্বিতীয় বিয়ে করায় ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়ায় ছাত্রলীগ কর্মী হারুন অর রশিদ (৩০) সৎ মা আনোয়ারা বেগমের হাত-পায়ের রগ কেটে দিয়েছে। আজ রোববার সকালে এ হামলার ঘটনা ঘটে।

জানা যায়, প্রথম স্ত্রী হাসিনার সঙ্গে বনিবনা না হওয়ায় সদর উপজেলার ঘনিমহেশপুর গ্রামের সাদেকুল ইসলাম ১০/১২দিন আগে আনোয়ারা বেগম (৩৫) নামে এক নারীকে বিয়ে করেন। এ বিয়েতে তার প্রথম স্ত্রী ও সন্তানরা আপত্তি জানালে সাদেকুল ইসলাম দ্বিতীয় স্ত্রীর জন্য প্রায় ২শ’ গজ দূরে অপর একটি বাড়ি নির্মাণ করে দেন।

শনিবার রাতে সাদেকুল তার দ্বিতীয় স্ত্রী আনোয়ারা বেগমকে নিয়ে নতুন বাড়িতে উঠেন। এ কথা জানতে পেরে সাদেকুলের প্রথম স্ত্রী ও সন্তানেরা ওই বাড়িতে হানা দেন। এ সময় ছাত্রলীগের নেতা হারুন অর রশিদ ধারালো চাপাতি দিয়ে আনোয়ারাকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। এতে আনোয়ারা মাটিতে পড়ে গেলে হারুন অর রশিদ তার দুই হাত ও পায়ের রগ কেটে দেন।

গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আব্দুল জব্বার জানান, আহত গৃহবধূর অবস্থা আশঙ্কাজনক। জরুরি ভিত্তিতে তার অপারেশন করা হচ্ছে।

পুলিশ সুপার ফরহাত আহম্মেদের নির্দেশে রুহিয়া থানা পুলিশ হারুন অর রশিদকে আটক করেছে। রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ