Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ফেনীতে যুবক অপহরণ, চার ঘণ্টা পর উদ্ধার

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৬, ৩:৫৭ পিএম

ফেনী জেলা সংবাদদাতা : ফেনীতে ১৫ লাখ টাকার মুক্তিপণ দাবি করে মমিন হোসেন পাটোয়ারী নামে এক যুবককে অপহরণের সাড়ে ৪ ঘণ্টার পর উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গতরাত সাড়ে ১২টার দিকে শহরতলীর সোনাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত ৬ জনকে আটক করা হয়।
ফেনীর র‌্যাব-৭ এর অধিনায়ক শাফায়েত জামিল ফাহিম জানায়, শনিবার রাত সাড়ে ৮টার দিকে শহরের জেড ইউ মডেল হাসপাতালের কর্মী মমিন হোসেন পাটোয়ারী (৩১) বাসায় ফেরার পথে কয়েকজন যুবক তাকে অপহরণ করে। পরে তারা অপহৃতের বড় ভাই মোয়াজ্জেম হোসেন পাটোয়ারীর কাছে ১৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। বিষয়টি র‌্যাবকে জানালে তাদের সহযোগিতায় অপহরণকারীদের দেওয়া বিকাশ নম্বরে ১৫ হাজার টাকা পাঠায়। পরে রাত সাড়ে ১২টার দিকে সোনাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সীমানা প্রাচীরের ভিতরে আহত অবস্থায় মমিন হোসেন পাটোয়ারীকে উদ্ধার করে র‌্যাব। ঘটনার সঙ্গে জড়িত থাকা সন্দেহে ফেনী শহরের উত্তর বিরিঞ্চি এলাকার মৃত জাফর আহাম্মদের ছেলে ফরিদ হাসান তুষার (২১), মো. মোস্তফার ছেলে আব্দুল আহাদ রানা (২২), মিরু ড্রাইভারের ছেলে মো. ওমর ফারুক (২১), শাহ আলমের ছেলে মো. শাকিল (২০), রানিরহাট মালিপুর এলাকার মৃত হাফিজুর রহমানের ছেলে আলাউদ্দীন বাবু (২০) ও ফুলগাজী উপজেলার খিলপাড়া গ্রামের আবুল কালামের ছেলে মো. রেজাউল হককে (২১) আটক করা হয়। এ সময় মো. আনোয়ার হোসেন (২৫) ও মো. আহাদ (২০) নামে দুই অপহরণকারী পালিয়ে যায়।
আটককৃতদের রবিবার সকালে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলেও তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ