Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘ডেইলি স্টার’ সম্পাদকের বিরুদ্ধে সিলেট স্বেচ্ছাসেবক লীগের মানহানির মামলা

প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

সিলেট অফিস : সেনা সমর্থিত তত্ত্বাবধায়ক সরকারের আমলে (ওয়ান-ইলেভেনের সময়)আ.লীগ সভানেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে গোয়েন্দা সংস্থা ডিজিএফআইয়ের সরবরাহ করা তথ্য যাচাই-বাছাই না করে সংবাদ আকারে প্রকাশ করায় ইংরেজি দৈনিক ‘ডেইলি স্টার’ সম্পাদক মাহফুজ আনামের বিরুদ্ধে সিলেট আরো একটি মামলা দায়ের করা হয়েছে।
১৫০ কোটি টাকার মানহানি মামলাটি সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসার আজিজ দায়ের করেছেন।
আজ সোমবার সকালে সিলেটের জৈন্তাপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কুদরত-ই-খোদার আদালতে মামলাটি দায়ের করা হয়।
আফসার আজিজের আইনজীবী, সিলেট জেলা জজ কোর্টের এডিশনাল পিপি এড. শামসুল ইসলাম জানান, আদালত মামলা আমলে নিয়ে অধীনস্থ অতিরিক্ত নির্বাহী ম্যাজিস্ট্রেটকে ১৫ দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি একে এম শমিউল আলম, এড.মহসিন, এড.বেলাল উদ্দিন, এড.ফখরুল ইসলাম, এড.জুবায়ের বখত জুবের, এড.মিয়া মো. লিটন, এড.আলাউদ্দিন, এড. বিজয় কুমার দেব, এড.মাসুম আহমদ, এড.প্রসেন কান্তি চক্রবর্তী প্রণয়, এড. কামাল উদ্দিন, এড.ইমরান আহমদ প্রমুখ।
এর আগে রোববার সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি আবদুল বাসিত রুম্মান এবং সাবেক সভাপতি রাহাত তরফদার পৃথকভাবে মাহফুজ আনামের বিরুদ্ধে মানহানির দুটি মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ