Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাড়ে ৩ বছরের শিশু ধর্ষণ

হবিগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৬, ২:০৩ পিএম

হবিগঞ্জ জেলা সংবাদদাতা : হবিগঞ্জের নবীগঞ্জে সাড়ে ৩ বছরের এক শিশুকে ধর্ষণ করছে এক লম্পট। গুরুতর অসুস্থ অবস্থায় ওই শিশুকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা যায়, গতরাত পৌনে নয় টার দিকে উপজেলার দেবপাড়া ইউনিয়নের ফুটারচক গ্রামের কামাল মিয়ার স্ত্রী তার শিশুকন্যাকে ঘরে রেখে পাশের বাড়িতে তার ছেলেকে খুঁজতে যান। এ সুযোগে প্রতিবেশী মোবাশ্বির মিয়ার ছেলে রুহেল মিয়া (১৮) ঘরে প্রবেশ করে ওই শিশুকে ধর্ষণ করে। এ সময় শিশুর চিৎকার শুনে তার মা দৌড়ে এসে লম্পটকে হাতেনাতে আটক করেন। কিন্তু লম্পট রুহেল শিশুর মাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় শিশুকন্যাকে প্রথমে নবীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাত ১টার দিকে আশঙ্কাজনক অবস্থায় হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠায়। এ ঘটনার পর থেকে লম্পট রুহেল পলাতক রয়েছে।
এ ব্যাপারে হবিগঞ্জ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মিঠুন রায় জানান, শিশুটিকে ধর্ষণের অভিযোগে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শিশুটির অবস্থা আশঙ্কাজনক।
এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বাতেন জানান, বিষয়টি সাংবাদিকদের মাধ্যমে শুনেছি। কিন্তু এখনো পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ