Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ধামরাইয়ে ২ একাডেমিক ভবন উদ্বোধন

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ মে, ২০২২, ১২:০৩ এএম

ঢাকার ধামরাইয়ে প্রত্যাশা আদর্শ উচ্চ বিদ্যালয়সহ ২টি ৪তলা বিশিষ্ট নবনির্মিত একাডেমিক ভবন উদ্বোধনসহ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।
গতকাল শনিবার এ নতুন ভবন উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ বেনজীর আহমদ। প্রত্যাশা আদর্শ উচ্চ বিদ্যালয়ের সভাপতি রাশেদ আহমেদের সভাপতিত্বে এবং প্রধান শিক্ষক পারভীন আক্তারের উপস্থিতিতে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ বেনজীর আহমদ। উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সাবেক সভাপতি আলহাজ আহম্মদ হোসেন, প্রকৌশলী আবুল বাশার, সাবেক প্রধান শিক্ষক রফিকুল ইসলামসহ পরিচালনা পরিষদের সদস্য, শিক্ষক ও ছাত্র-ছাত্রীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। সবশেষে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি। এরপূর্বে ধলকুন্ড উচ্চ বিদ্যালয়ের ৪তলা বিশিষ্ট নবনির্মিত একাডেমিক ভবন উদ্বোধন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ