Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাগুরায় যুবদলের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ মে, ২০২২, ৭:৪৫ পিএম

ঢাকা বিশ্ববিদ্যালয়সহ সারা দেশে ছাত্রদলের নেতাকর্মীদের উপর ছাত্রলীগের হামলার প্রতিবাদে মাগুর জেলা জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার বিক্ষোভ সমাবেশ করেছে।

মাগুরা জেলা বিএনপির ইসলামপুর পাড়া কার্যালয়ে জেলা যুবদলের সভাপতি এড, ওয়াসিকুর রহমান কল্লোল এর সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, বিএনপি মাগুরা জেলা শাখার সিনিয়র যুগ্ম আহবায়ক আহসান হাবীব কিশোর, বিএনপি মাগুরা সদর উপজেলা শাখার সাবেক সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম তুষার, জেলা যুবদলের সহ সভাপতি আমিরুল ইসলাম, পৌর যুবদলের আহবায়ক মিজানুর রহমান, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক সৈয়দ মাহবুব আলী মিল্টন, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক হাসানুর রহমান হাসু, যুব দলের নেতা করীমুল ইসলাম প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, সরকারি দলের ছাত্র সংগঠন সরকারের ক্ষমতায় ভর করে শান্তিপ্রিয় জাতীয়তাবাদী ছাত্রদলের নেতা কর্মীদের উপর হামলা নির্যাতন চালিয়ে যাচ্ছে। তাদের অত্যাচার নির্যাতনে শুধু ছাত্র দল নয় দেশের মানুষ অতিষ্ঠ।

তারা বলেন, এ নির্যাতন বন্ধ না হলে ছাত্রদলের কর্মীরা চুপ করে বসে থাকবেনা। এ হামলা প্রতিহত করতে ছাত্রদলের নেতা কর্মীদের প্রস্তুত থাকার আহবান জানান। নেতারা বলেন পদ্মা সেতু জনগনের টাকায় নির্মিত কারো বাপের টাকায় নির্মিত না তাই পদ্মা সেতুর টোল প্রত্যাহার করার দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ