Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পঞ্চগড়ে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মে, ২০২২, ১২:০১ এএম

পঞ্চগড়ে বাবলু (৪৫) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার সকালে তেঁতুলিয়া উপজেলার ডাঙ্গাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বাবলু ওই এলাকার মৃত আরফান আলীর ছেলে। এ ঘটনায় সন্দেহজনক হওয়ায় জিজ্ঞাসাবাদের জন্য জমির (৩৫) নামের এক ব্যক্তিকে হেফাজতে নিয়েছে পুলিশ।

নিহতের পরিবারের অভিযোগ, ফজরের আযানের আগে নিহতের চাচাতো ভাই জমির আলী বাড়িতে এসে জরুরি কথা আছে বলে ডেকে ঘরের বাইরে নিয়ে যায়। অনেক পরেও ফিরে না আসায় সকালে খুঁজতে থাকি। পরে চা-বাগানের ধারে একটি কাঠাল গাছে তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে ৯৯৯ নম্বরে ফোনের সহযোগিতায় পুলিশ এসে লাশ উদ্ধার করে। জানা যায়, দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধের জের নিহতের সাথে বিল্লু, বেলাল, দুলাল, আল আমিন, জামাল, জব্বার, কাজল, জমির আলীদের সাথে।

তেঁতুলিয়া মডেল থানার ওসি আবু সায়েম মিয়া বলেন, লাশ ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সন্দেহজনক হওয়ায় জমির আলীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। তের পরিবারের পক্ষে মামলা দায়ের প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ