Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শাহ মোহাম্মদ মহিউদ্দিন চতুর্থবার কুমিল্লার শ্রেষ্ঠ মাদরাসা প্রিন্সিপাল নির্বাচিত

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ২৮ মে, ২০২২, ১২:০২ এএম

এ বছর জাতীয় শিক্ষা সপ্তাহে কুমিল্লা জেলায় মাদরাসা ক্যাটাগরিতে শ্রেষ্ঠ প্রিন্সিপাল নির্বাচিত হয়েছেন শাহ মোহাম্মদ মহিউদ্দিন। তিনি কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার ধামতী ইসলামিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ। এনিয়ে তিনি জেলার চারবার শ্রেষ্ঠ মাদরাসা প্রিন্সিপাল নির্বাচিত হলেন।
সাংগঠনিকভাবে তিনি মাদরাসা শিক্ষক-কর্মচারিদের একমাত্র অরাজনৈতিক সংগঠন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন-কুমিল্লা জেলা শাখার সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

অধ্যক্ষ শাহ মোহাম্মদ মহিউদ্দিন ১৯৮৬ সালে নিশ্চিন্তপুর ডি.এস.ইসলামিয়া কামিল মাদরাসায় মুহাদ্দিস পদে যোগদান করে দ্বীনি শিক্ষা জগতে শিক্ষক হিসেবে প্রবেশ করেন। বিভিন্ন সময়ে তিনি কুমিল্লায় ইসলামিয়া কামিল মাদরাসা, লাকসামের দৌলতগঞ্জ গাজীমুড়া কামিল মাদরাসায় উপাধ্যক্ষ পদে কর্মরত ছিলেন। ২০১১ সাল থেকে তিনি কুমিল্লার দেবিদ্বারের ধামতি ইসলামিয়া কামিল মাদরাসার প্রিন্সিপাল পদে কর্মরত রয়েছেন। তিনি মাদরাসা শিক্ষার ওপর বেশ কয়েকটি বই লিখেছেন। ২০১৩, ২০১৭, ২০১৮ সালে তিনি কুমিল্লা জেলায় শ্রেষ্ঠ মাদরাসা প্রিন্সিপাল নির্বাচিত হয়েছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ