Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

খালেদা জিয়ার বিরুদ্ধে পরোয়ানার প্রতিবাদ ঢাকায় যুবদলের বিক্ষোভ মিছিল

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৬, ১০:৩৮ পিএম

স্টাফ রিপোর্টার : ১৫ আগস্ট জন্মদিন সংক্রান্ত মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে রাজধানীতে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল করেছে জাতীয়তাবাদী যুবদল। গতকাল শনিবার সকালে পৌনে ১১টায় রাজধানীর নাইটেঙ্গেল মোড় থেকে শুরু হয়ে পুরানা পল্টন মোড় গিয়ে শেষ হয়।
শুক্রবার বিক্ষোভ মিছিলের কর্মসূচির ঘোষণা দিয়েছিল যুবদল। ঢাকায় বেগম খালেদা জিয়ার সংবাদ সম্মেলনের কারণে গতকাল ঢাকায় মিছিল করেছে যুবদল।
যুবদলের সাধারণ সম্পাদক সাইফুল আলম নীরবের নেতৃত্বে মিছিলে অন্যদের মধ্যে ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক এস এম জাহাঙ্গীর হোসেন, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান দুলাল, প্রচার সম্পাদক মনিরুল ইসলাম স্বপন, বাড্ডা থানা সভাপতি জাহাঙ্গীর মোল্লা, সাধারণ সম্পাদক রেজাউল করিম, শেরেবাংলা থানার সভাপতি মো. সজিব, গুলশান থানা যুবদলের সাধারণ সম্পাদক মামুন, তেজগাঁও শিল্পাঞ্চল থানার সভাপতি মোস্তফা কামাল রিয়াদ, সাধারণ সম্পাদক মো. সোলায়মান, বনানী থানার যুবদল নেতা হুমায়ুন কবিরসহ কয়েকশ’ যুবদল নেতাকর্মী এ বিক্ষোভ মিছিলে অংশ নেন।
বিক্ষোভ মিছিল শেষে ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক এস এম জাহাঙ্গীর হোসেন বক্তব্য রাখেন। এ সময় তিনি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানাসহ সকল মামলা প্রত্যাহারের দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ