Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পঞ্চগড়ে ঝুলন্ত লাশ উদ্ধার আটক-১

পরিকল্পিত হত্যার অভিযোগ

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মে, ২০২২, ৩:৫৫ পিএম

পঞ্চগড়ে বাবলু (৪৫) নামের এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।বৃহস্পতিবার (২৬ মে) সকালে তেঁতুলিয়া উপজেলার ডাঙ্গাপাড়া গ্রামে এই ঘটনাটি ঘটে।

নিহত বাবলু ওই এলাকার মৃত আরফান আলীর ছেলে।এ ঘটনায় সন্দেহজনক হওয়ায় জিজ্ঞাসাবাদের জন্য জমির (৩৫) নামের এক ব্যক্তিকে হেফাজতে নিয়েছে পুলিশ।


নিহতের পরিবারের অভিযোগ,ফজরের আযানের আগে নিহতের চাচাতো ভাই জমির আলী বাড়িতে এসে জরুরী কথা আছে বলে ডেকে ঘরের বাইরে নিয়ে যায়। অনেক পরেও ফিরে না আসায় সকালে খুঁজতে থাকি। পরে চা-বাগানের ধারে একটি কাঠাল গাছে তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে ৯৯৯ নম্বরে ফোনের সহযোগিতায় পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।


জানা যায়, দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধের জের নিহতের সাথে বিল্লু, বেলাল, দুলাল, আল আমিন, জামাল, জব্বার, কাজল, জমির আলীদের সাথে।


তেঁতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ আবু সায়েম মিয়া মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন,মরদেহ ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সন্দেহজনক হওয়ায় জমির আলীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।নিহতের পরিবারের পক্ষে মামলা দায়ের প্রক্রিয়া চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ