Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

দিনাজপুরের বিরামপুর ইসলামী ব্যাংকে ক্যাশ ভোল্ট ভেঙ্গে ডাকাতির চেষ্টা

প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

দিনাজপুর অফিস (হিলি) সংবাদদাতা : দিনাজপুরের বিরামপুর ইসলামী ব্যাংক এর জানালা ভেঙ্গে ৭/৮ জনের অস্ত্রধারী ডাকাতদল ভিতরে প্রবেশ করে ২ সিকিউিরিটি গার্ডকে বেধে রেখে ক্যাশ ভোল্ট ভেঙ্গে ডাকাতির চেষ্টা করে। অল্পের জন্য রক্ষা পেয়েছে ব্যাংকের কোটি কোটি টাকা। ঘটনাটি ঘটেছে আজ ভোররাত ৩ টার দিকে।
বিরামপুর ইসলামি ব্যাংকের ম্যানেজার হারুন উর রশীদ জানান, ডাকাতদল ব্যাংকের উত্তর পার্শ্বের জানালা ভেঙ্গে ব্যাংকের মধ্যে প্রবেশ করে কর্তব্যরত ২ সিকিউরিটি গার্ড মোস্তাফিজুর রহমান ও আবদুল্লা আনসারী মাথায় অস্ত্র ঠেকিয়ে বেধে রাখে এবং তাদের নিকট থেকে মুল গেটের চাবি নিয়ে গেট খুলে ক্যাটার গ্যাস সিলিন্ডার ব্যাংকে ঢুকিয়ে ব্যাংক ক্যাশ ভোল্ট তালা ভেঙ্গে টাকা লুট করার চেষ্টা করে। সিন্দুকের তালা ভাঙ্গার সময় তার মোবাইলে বিপদজনক এলাম বেজে উঠলে তিনি তাৎক্ষনিক বিরামপুর থানা পুলিশকে বিষয়টি জানান। পুলিশ ঘটনাস্থলে পৌছলে ডাকাতরা পালিয়ে যায়।
তিনি আরও জানান, পুলিশ সময়মত ব্যাংকে আসায় ডাকাতরা টাকা লুট করতে ব্যর্থ হয়। ডাকাতরা তাদের বেশকিছু সিসি ক্যামেরা অকেজো করে দেয় এবং সিসি ক্যামেরার হার্ডডিক্স খুলে নিয়ে যায়। ডাকাতদের প্রহারে সিকিউরিটি গার্ড গুরুত্বর আহত হয়।
এ ঘটনায় এলাকার মানুষের মাঝে আতঙ্ক বিরাজ করছে।
বিরামপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) শাকিলা পারভিন জানান, তারা সংবাদ পেয়ে ব্যাংকে আসার কারনে ডাকাতরা ব্যাংক ভোল্ট থেকে টাকা নিতে পারেনি। ডাকাতদের রেখে যাওয়া ২টি গ্যাস সিলিন্ডারসহ বেশকিছু জিনিষ জব্দ করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ