Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু

কুষ্টিয়া থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ২৫ মে, ২০২২, ৬:২২ পিএম

কুষ্টিয়া শহরের মিলপাড়া শ্বশান ঘাট এলাকায় গড়াই নদীতে বাবা-মায়ের সাথে গোসল করতে গিয়ে পানিতে ডুবে তাচিম হোসেন (৬) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। ২৫শে মে বুধবার দুপুর ২.৩০ মিনিটের দিকে মিলপাড়া শ্বশান ঘাটের গড়াই নদীতে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন কুষ্টিয়া মডেল থানার ওসি সাব্বিরুল আলম। নিহত তাচিম হোসেন শহরের মিলপাড়া শ্বশান ঘাট এলাকার উজ্জ্বল হোসেন ও তাছলিমা দম্পতির ছেলে।

এবিষয়ে শিশু তাচিমের বাবা উজ্জল হোসেন বলেন,আমি আমার স্ত্রী ও ছেলে তাচিম কে নিয়ে শ্বশান ঘাট এলাকায় গড়াই নদীতে গোসল করতে যায়। আমার বাবুকে গোসল করিয়ে ঘাটের উপর দাড় করিয়ে রেখে আমরা দুজন মিলে মশারী ধুতে থাকলে পিছন থেকে আমার ছেলে তাচিম নদীর পানিতে পড়ে যায়। তাত্ক্ষণিকভাবে আমরা পানিতে খোঁজাখুঁজি করতে থাকলে পানির নিচ থেকে আমার ছেলেকে পাওয়া যায়। পরে আমরা তাচিম কে ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাচিম কে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ