Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দুই স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ২

অভ্যন্তরীণ ডেস্ক | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৬, ৯:৫৬ পিএম

দেশের দুই স্থানে সড়ক দুর্ঘটনায় শিশুসহ ২ জন নিহত ও ২ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা জানান, রাজাপুরে যাত্রীবাহি বাস চাপায় বাবুল হোসেন (৪০) নামে এক মোটরসাইকেল আরোহি নিহত হয়েছেন। গতকাল শনিবার বিকেলে বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের উপজেলার উত্তর বাগড়ি এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় মোটরসাইকেল চালক ও অপর আরোহী আহত হয়েছে। নিহত ওই ব্যক্তির বাড়ি খুলনায় বলে জানালেও বিস্তারিত পরিচয় জানাতে পারেনি পুলিশ। জানা যায়, বরিশাল থেকে ছেড়ে আসা খুলনাগামী মা-মনি পরিবহন নামে একটি যাত্রীবাহি বাস ঝালকাঠিগামী ওই মোটরসাইকেলটিকে সামনাসামিন চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে। এতে বাসটিও সড়কের পাশের পড়ে যায়। পরে পুলিশ বাসটি আটক করেছে।
পুঠিয়া (রাজশাহী) উপজেলা সংবাদদাতা জানান, পুঠিয়ায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে হৃদয় হোসেন (৮) নামের এক শিশু নিহত হয়েছে। নিহত হৃদয় উপজেলার বিড়ালদহ মাজার এলাকার ওহাব আলীর ছেলে। জানা গেছে, গতকাল শনিবার সকালে পুঠিয়ার বিড়ালদহ মাজার এলাকায় মহাসড়ক পারাপারের সময় রাজশাহী থেকে নাটোরগামী একটি ট্রাক হৃদয়কে ধাক্কা দিলে হৃদয় মহাসড়কের উপর পড়ে যায়। ট্রাকটি দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার সময় ট্রাকের চাকা হৃদয়ের মাথার ওপর দিয়ে যায়, এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে ঘাতক ট্রাকটিকে ঝলমলিয়া থেকে আটক করেছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ