Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

জমিয়াতুল মোদার্রেছীনের মৌলভীবাজার জেলা সভাপতির পাশে পুণ্যভূমি স্মৃতি পরিষদ

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ মে, ২০২২, ১২:০১ এএম

মাদরাসা শিক্ষক-কর্মচারীদের পেশাজীবী অরাজনৈতিক সংগঠন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের মৌলভীবাজার জেলা সভাপতি ও মৌলভীবাজার টাউন কামিল মাদরাসার প্রিন্সিপাল মুফতি মাওলানা মো. শামছুল ইসলাম গত ৮ এপ্রিল রমজানের প্রথম জুম্মায় খুৎবা পড়া অবস্থায় হার্ট অ্যাটাক করেন। পরে সিলেট মাউন্ট এডোরা হাসপাতালে তিনদিন চিকিৎসা শেষে ঢাকা ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে ভর্তি হন।
সেখানে হার্টের দুইটা ব্লক ধরা পড়ে। বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শে উনার হার্টে একটা রিং স্থাপন করা হয়। তিনি এখন মৌলভীবাজার কোর্ট রোডস্থ উনার বাসায় কিছুটা সুস্থ অবস্থায় আছেন।
গতকাল সোমবার সন্ধ্যায় পুণ্যভূমি স্মৃতি পরিষদের সভাপতি হাফিজ হযরত মাওলানা মো. আব্দুল কুদ্দুস নিজামীর নেতৃত্বে মুফতিকে দেখতে উনার বাসায় যান পরিষদের সহ-সভাপতি আবু সাঈদ মো. বেলাল, সহ-সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল কায়ূউম, পরিষদের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন জসিম প্রমুখ। তিনি আলেম-ওলামা, পীর-মাশায়েখ ও দেশবাসীর কাছে তাঁর সুস্থতার জন্য দোয়া চেয়েছেন। মুফতি সাহেবের সুস্থতা ও নেক হায়াত কামনায় মোনাজাত করেন শ্রীমঙ্গল জামে মসজিদের খতিব ও পরিষদের সভাপতি হাফিজ হযরত মাওলানা মো. আব্দুল কুদ্দুস নিজামী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ