Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

না.গঞ্জে ২৪ ঘন্টায় ১০৯জনের নমুনা সংগ্রহ, আক্রান্ত নেই

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ মে, ২০২২, ৩:২০ পিএম

করোনার প্রকোপ একদমই নেই, তবুও করোনাভাইরাসের নমুনা সংগ্রহ দিন দিন বেড়ে চলছে। বাজার, মার্কেট এবং সমাগমের স্থান গুলোতে স্বাস্থ্য সচেতনতা অবলম্বন করতে বলা হচ্ছে প্রতিনিয়ত। নারায়ণগঞ্জে অধিকাংশ মানুষ করোনার টিকার আওতায় চলে এসেছে। বর্তমানে করোনার সংক্রমণ একেবারে নেই বললেই চলে। নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় আরও ১০৯ জনের করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে কোন আক্রান্ত নেই। এই নিয়ে জেলায় মোট ৩০ হাজার ৩শ’ ৫৩জন আক্রান্ত হয়েছেন।
জেলার স্বাস্থ্য বিভাগের তথ্য মতে নতুন করে কোন মৃত্যুর খবর পাওয়া যায়নি। নারায়ণগঞ্জে এ যাবৎ ৩শ’ ৩৩জনের মৃত্যু হয়েছে, তবে এই সংখ্যা বাংলাদেশ সরকারের স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী আরও বেশী।
নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস থেকে প্রকাশিত দৈনিক প্রতিবেদন অনুযায়ি সোমবার (২৩ মে) সকালে পর্যন্ত তথ্য পাওয়া গেছে।এখন পর্যন্ত মোট ২ লাখ ৪৮হাজার ৯৩৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এ যাবৎ সুস্থ হয়ে উঠেছেন ৩০ হাজার ১৪জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ