Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বগুড়ায় তারেক রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে সপ্তাহব্যাপী কর্মসূচি

বগুড়া অফিস | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫১তম জন্মবার্ষিকী উপলক্ষে বগুড়া জেলা বিএনপি ঘোষিত সপ্তাহব্যাপী কর্মসূচি শুরু হয়েছে। কর্মসূিচর প্রথম দিন জুক্রবার বাদ জুম্মা শহরের বায়তুর রহমান সেন্ট্রাল মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। উক্ত মাহফিলে তারেক রহমানের সুস্বাস্থ্য ও  দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। এতে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা সভাপতি ভিপি সাইফুল ইসলাম, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও বগুড়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট এ কে এম মাহবুবর রহমান, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, সাবেক এমপি হাফিজুর রহমান ও মোস্তফা আলী মুকুল, ফজলুল বারী বেলাল, আব্দুর রহমান, অ্যাডভোকেট নাজমুল হুদা পপন, আবুল বাশার, আব্দুল ওয়াদুদ, মেহেদী হাসান হিমু, মিজানুর রহমান মিজান, আব্দুল মান্নান প্রমুখ।
স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ
বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে ঢাকার আদালত গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদে বগুড়ায় বিক্ষোভ সমাবেশ করেছে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল। গতকাল শুক্রবার সকালে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে  শহরের নবাবাড়ী রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। সংগঠনের জেলা সভাপতি শাহ মেহেদী হাসান হিমুর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, বিএনপি নেতা সাইফুল ইসলাম, খান জাহাঙ্গীর , আলিমুর রাজি তরুন, মাসুদ রানা, মাহবুব হাসান লেমন, বাদশা সরকার, প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ