Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

গোমতী নদীর কেরোসিন ঘাটে ভেসে উঠলো স্কুল ছাত্রের লাশ

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ মে, ২০২২, ৫:৩৪ পিএম

নিখোঁজের ২৪ ঘন্টা পর গোমতী নদীতে ভেসে উঠলো স্কুল ছাত্র মিনহাজের লাশ। শুক্রবার বন্ধুদের সঙ্গে গোসল কর েনেমে আর তীরে উঠে আসেনি মিনহাজ।

শনিবার বেলা ১১টার দিকে কুমিল্লার দাউদকান্দি উপজেলার গোমতী নদীর কেরোসিন ঘাট থেকে মিনহাজ সরকার নামের ওই স্কুল ছাত্রের লাশ উদ্ধার করা হয়। দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।
মিনহাজ দাউদকান্দি আদর্শ পাইলট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিল। তার বাড়ি কুমিল্লার তিতাস উপজেলার জিয়াকান্দি গ্রামে। সে দাউদকান্দির তুজারভাঙ্গা এলাকায় নানাবাড়িতে থেকে লেখাপড়া করতো।
মেঘনা চালিভাঙ্গা নৌ-পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম জানান, শুক্রবার জুমার নামাজের আগে মিনহাজ তার বন্ধুদের সঙ্গে গোমতী নদীতে গোসল করতে নামে। গোসল শেষে তার বন্ধুরা উঠে এলেও মিনহাজকে খুঁজে পাওয়া যায়নি। ডুবুরিদের খবর দেয়া হলে তারাও খোঁজাখুঁজি করে পায়নি মিনহাজ যেখানে নিখোঁজ হয়েছিল সেখান থেকে কিছুটা দূরে কেরোসিন ঘাটে শনিবার তার লাশ ভেসে ওঠে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ