Inqilab Logo

বৃহস্পতিবার, ০৬ জুন ২০২৪, ২৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সভাপতি সবুজ কাজী সাধারণ সম্পাদক রুবেল

বাকৃবি শাখা ছাত্রলীগের কমিটি ঘোষণা

বাকৃবি সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

দীর্ঘ এক বছরেরও বেশি সময় ধরে কমিটি শূন্য থাকা বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) শাখা ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। আগামী এক বছরের জন্য গঠিত নতুন কমিটির সভাপতি হিসেবে মো. সবুজ কাজী এবং সাধারণ সম্পাদক হিসেবে মিয়া মোহাম্মদ রুবেলকে দায়িত্ব দেয়া হয়েছে।
বৃহস্পতিবার মধ্যরাতে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সভাপতি সাইফুর রহমান সোহাগ এবং সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ওই কমিটি ঘোষণা করা হয়।
মো. সবুজ কাজী ও মিয়া মোহাম্মদ রুবেল বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অব এগ্রিবিজনেস অ্যান্ড ডেভেলপমেন্ট স্টাডিজের মাস্টর্সের শিক্ষার্থী।
এ ছাড়াও আংশিক কমিটিতে সহ-সভাপতি হিসেবে আনোয়ারুল ইসলাম ও এস এম আনিসুজ্জামান জনি, যুগ্ম সাধারণ সম্পাদক নুর এ আলম তপন ও মামুন আল মনসুর এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে ফয়সাল আহমেদ সোহান ও শেখ মাহমুদুর রহমানকে দায়িত্ব দেয়া হয়েছে।
এদিকে নতুন কমিটি ঘোষণার পরপরই ক্যাম্পাসে আনন্দ মিছিল বের করে পদ পাওয়া ছাত্রলীগ নেতাদের অনুসারীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ