Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টেকনাফে আইস’সহ এক রোহিঙ্গাকে আটক

টেকনাফ (কক্সবাজার) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ মে, ২০২২, ১২:০২ এএম

কক্সবাজারের টেকনাফে আইস’সহ (ক্রিস্টাল মেথ) শহীদুল ইসলাম নামে এক রোহিঙ্গাকে আটক করেছে বিজিবি। আটক শহীদুল টেকনাফের জাদিমুড়া এলাকার ২৭ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের বি-বøকের বাসিন্দা। গত বুধবার ভোররাতে টেকনাফের আইয়ুবের জোড়া বিএসপি খাল এলাকা থেকে ১ কেজি ৬০ গ্রাম আইসসহ তাকে আটক করা হয়। টেকনাফের ২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার এই তথ্য নিশ্চিত করেন।

জানা যায়, গতকাল ভোররাতে মিয়ানমার থেকে ইয়াবার একটি বড় চালান আসার খবরে বিজিবির একটি টিম আইয়ুবের জোড়া বিএসপি খাল সংলগ্ন কেওড়া বাগানে অবস্থান নেয়। এসময় এক ব্যক্তিকে মাছ ধরার জাল নিয়ে খালের অভ্যন্তরে আসতে দেখে বিজিবির টহল দল তাকে চ্যালেঞ্জ করে আটক করে। পরে তল্লাশি করে তার পিঠে গামছা দিয়ে বাঁধা অবস্থায় এক কেজি ৬০ গ্রাম ক্রিস্টাল মেথ (আইস) জব্দ করে।
বিজিবি অধিনায়ক বলেন, মাদক বহন ও পাচারের অভিযোগে আটক শহীদুলের বিরুদ্ধে টেকনাফ থানায় মামলা দায়ের ও হস্তান্তরের প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ