Inqilab Logo

শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় এসএসসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : | প্রকাশের সময় : ২০ মে, ২০২২, ১২:০২ এএম

কুষ্টিয়া সদর উপজেলার দহকুলা সরদার গাড়া মাঠের একটি ডোবা থেকে জীবন আলী (১৮) নামের এক ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। মাদকাসক্ত বন্ধুরা তাকে হত্যা করে পানিতে ফেলে রেখেছিল বলে অভিযোগ পরিবারের। পুলিশ ও ময়নাতদন্তকারী চিকিৎসক এটিকে হত্যাকাণ্ড বলে নিশ্চিত করেছেন। গতকাল বৃহস্পতিবার সকালে সদর উপজেলার দহকুলা গ্রামের সরদারগাড়া মাঠের মধ্যে একটি বাগান সংলগ্ন ডোবার পানি থেকে নিহতের লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন পুলিশ। নিহত কিশোর জীবন আলী স্থানীয় বাসিন্দা শুকুর আলীর ছেলে এবং স্থানীয় মোহাম্মদশাহী উচ্চ বিদ্যালয় হতে এসএসসি-২০২২ এর পরীক্ষার্থী।

নিহতের মা যমুনা জানান, গত বুধবার সন্ধ্যার পর জীবন মোটরসাইকেল নিয়ে একটু পরেই ঘুড়ে আসছি বলে বাড়ি থেকে বের হয়ে রাতে আর বাড়ি ফিরে আসেনি। রাতে আশপাশে সম্ভাব্য জায়গায় খোঁজ করেও জীবনের কোন সন্ধান পাইনি। গতকাল বৃহস্পতিবার সকালের দিকে সরদারগাড়া মাঠে জীবনের মোটরসাইকেল পড়ে আছে বলে লোকমুখে শুনতে পাই। সেখানেই ডোবার পানিতে ডুবে থাকা জীবনের লাশ পাওয়া যায়। জীবনের কপালে আঘাতের চিহ্ন আছে, ঘাড় মটকানো আছে, আমার ছেলেকে কেউ মেরে পানিতে চুবিয়ে রেখেছে। আমি এর বিচার চাই।
কুষ্টিয়া মডেল থানার পুলিশ পরিদর্শক (ওসি) সাব্বিরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গতকাল বৃহস্পতিবার সকালের দিকে দহকুলা মাঠের ডোবার পানি থেকে জীবন নামের এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। কি কারণে মৃত্যু হয়েছে, ময়নাতদন্ত রিপোর্ট পেলে জানা যাবে। তবে এবিষয়ে এখনও কেউ কোন অভিযোগ নিয়ে থানায় আসেনি। অভিযোগ পেলে যারাই এই হত্যাকাণ্ডে জড়িত থাক তাদের গ্রেফতার করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ